মিথ্যে খুনের মামলায় ফেঁসে 'বিদিশা' Koel, পারবেন কি নির্দোষ প্রমাণ করতে?

সাংবাদিক বিদিশা কি পারবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে?

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Mar 25, 2021, 04:34 PM IST
মিথ্যে খুনের মামলায় ফেঁসে 'বিদিশা' Koel, পারবেন কি নির্দোষ প্রমাণ করতে?

নিজস্ব প্রতিবেদন : শেষবার 'রক্তরহস্য' ছবিতে রেডিও জকি 'স্বর্ণজা'র ভূমিকায় দেখা গিয়েছিল। আর এবার তিনি সাংবাদিক 'বিদিশা'র ভূমিকায়। যাঁর লেখনিতে উঠে আসবে 'ট্রাফিক ভায়োলেন্স'-এর মত বিষয়। আচামকাই একদিন খুনের মিথ্যা অভিযোগে গ্রেফতার হতে হয় বিদিশাকে। সাংবাদিক বিদিশা কি পারবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে? এমনই একটি গল্পই উঠে আসবে 'ফ্লাইওভার' ছবিতে। যেখানে সাংবাদিক 'বিদিশা'র ভূমিকায় দেখা যাবে কোয়েলকে। 

পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের কথায়, ''ফ্লাইওভারে বিদিশার চরিত্রটি একই সঙ্গে vulnerable এবং dignified। তাই এই চরিত্রটির জন্য আমার কোয়েলের কথা-ই প্রথম মাথায় আসে। আমার মনে হয়েছিল এই চরিত্রটির জন্য কোয়েল এক্কেবারে পারফেক্ট। আর ওঁর অভিনয় নিয়ে কোনও কথা হবে না।'' অভিমন্যু আরও জানান, এই ছবিতে তথাকথিত নায়ক-নায়িকা কেউ নেই। একটি মেয়ে অর্থাৎ বিদিশাকে নিয়েই গল্প এগোবে। এখানে বাকি চরিত্রগুলিও খুবই গুরুত্বপূর্ণ। গৌরব চক্রবর্তী এখানে পুলিসের ভূমিকায়,  এখানে কৌশিক রায় সাধারণ চাকরিজীবী। রবি সাউকে দেখা যাবে কোয়েলের সহকর্মীর ভূমিকায়। তবে এই চরিত্রগুলি নিয়ে এখনই খুব বেশি খোলসা করতে চাই না। তাহলে ছবির মজাটা চলে যাবে। তবে এটুকু বলতে পারি, এই থ্রিলারের পরতে পরতে রহস্য রয়েছে। ছবিটা দেখার সময় দর্শক একটা টান উত্তেজনা অনুভব করতে পারবেন।'' 

আরও পড়ুন- ''ভোটের পর অদৃশ্য হয়ে যাব না, মানুষের পাশে থাকব'', বার্তা Payel-র

ছবিতে কোয়েল ছাড়াও দেখা যাবে গৌরব চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, রবি সাউ ও কৌশিক রায়কে। 'ফ্লাইওভার' ছবির পরিচালনা ও চিত্রনাট্য লিখেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সৌভিক বসু এবং সম্পাদনায় রবিরঞ্জন মৈত্র। 'ফ্লাইওভার' মুক্তি পাবে আগামী ২ এপ্রিল অর্থাৎ বাঙালি ১লা বৈশাখের দিন। 'মিতিন মাসি', 'স্বর্ণাজা'র পর ফের একবার কোয়েল মল্লিককে নতুন ভূমিকায় দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। 

আরও পড়ুন-ভোটে জিতেই মুখ্যমন্ত্রীর আঘাতের প্রতিশোধ নেব : Mimi Chakraborty

.