নেটিজেনদের অনুমানই সত্যি, ফের মা হওয়ার খবর জানালেন Kylie Jenner

আবেগঘন ভিডিয়োতে কিছু মুহূর্ত তুলে ধরে মা হওয়ার কথা প্রকাশ্যে আনেন কাইলি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 8, 2021, 01:16 PM IST
নেটিজেনদের অনুমানই সত্যি, ফের মা হওয়ার খবর জানালেন Kylie Jenner

নিজস্ব প্রতিবেদন : কখনও কখনও গুজব সত্যি প্রমাণিত হয়। কাইলি জেনার (Kylie Jenner)এর ক্ষেত্রে সেটাই হল। দ্বিতীয়বার মা হওয়ার সুখবর নিজেই জানালেন ২৪ বছর বয়সী মার্কিন মডেল, টেলিভিশন ব্যক্তিত্ব। একটি আবেগঘন ভিডিয়োতে কিছু মুহূর্ত তুলে ধরে ৮ সেপ্টেম্বর, বুধবার মা হওয়ার কথা প্রকাশ্যে আনেন কাইলি।

কাইলি (Kylie Jenner)র দ্বিতীয় সন্তানের বাবা তাঁর বয়ফ্রেন্ড, র‍্যাপার ট্র্যাভিস স্কট (Travis Scott)। মার্কিন মডেল, টেলিভিশন ব্যক্তিত্ব তথা ব্যবসায়ী কাইলি যে ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, তাতে দেখা যাচ্ছে, তিনি ফের মা হওয়ার খবর তিন বছরের মেয়ে স্টর্মি এবং বয়ফ্রেন্ড ট্র্যাভিসের সঙ্গে শেয়ার করছেন। ভিডিয়োতে রয়েছে ডাক্তারের কাছে যাওয়া, মা ক্রিস জেনারকে খবর দেওয়া  মেয়ে স্টর্মির সঙ্গে বেশ কয়েকটি ছোট্ট ক্লিপ। ভিডিয়োতে দেখা যায়, কাইলি তাঁর আল্ট্রাসাউন্ডের ছবি দেখিয়ে বলছেন, "এটি আমার জীবনের অন্যতম সেরা দিন"। আল্ট্রাসাউন্ডে শিশুর হৃদস্পন্দন শুনে  ৩ বছরের স্টর্মিকে তাঁর মায়ের বেবি বাম্পে চুমু খেতেও দেখা যায়। সঙ্গে এই ভিডিয়োতে কাইলির ২৪ বছরের জন্মদিনের কিছু মুহূর্ত উঠে এসেছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০১৮-র ফেব্রুয়ারি মাসে প্রথমবার মা হয়েছিলেন কাইলি জেনার (Kylie Jenner)। যদিও সেবার কাইলি তাঁর মা হওয়ার খবর গোপনই রেখেছিলেন। পরে মা হওয়ার পর সেখবর বিবৃতি দিয়ে বিষয়টি সকলকে জানান। ২০২০ সালে মার্চ মাসে এক সাক্ষাৎকারে কাইলিকে তাঁর দ্বিতীয় সন্তানের বিষয় জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ''আমাকে বন্ধুরা প্রায়ই আরেকটি সন্তানের কথা বলেন, কারণ তাঁর স্টর্মিকে ভালোবাসে। আমিও মনে করে স্টর্মির ভাই কিংবা বোনের প্রয়োজন। যদিও এখন সেইরকম কিছু পরিকল্পনা নেই।'' এরপর গত অগস্টে কাইলির দ্বিতীয়ার বার মা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। নেটিজেনরা ছবি দেখেই অনুমান করেছিলেন, কাইলি মা হচ্ছেন। অবশেষে সেখবরই সত্যি প্রমাণিত হল।

প্রসঙ্গত বিশ্বের সবচেয়ে কম বয়সী লিয়নিয়র হলেন কাইলি জেনার (Kylie Jenner)। তিনি তাঁর প্রসাধনীর ব্যবসা থেকে বিপুল পরিমাণ টাকা উপার্জন করেন বলে জানা যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.