সলমনের বাগান বাড়িতেই রয়েছেন, পুকুরে মাছ ধরার ভিডিয়ো পোস্ট লুলিয়া ভান্তুর

সলমনের সঙ্গে গ্রামীণ, ছাপোষা জীবনযাপন করছেন লুলিয়া। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 25, 2020, 01:27 PM IST
সলমনের বাগান বাড়িতেই রয়েছেন, পুকুরে মাছ ধরার ভিডিয়ো পোস্ট লুলিয়া ভান্তুর

নিজস্ব প্রতিবেদন : সলমন খানও তাঁর পরিবারের অন্যান্যদের সঙ্গে পানভেলের বাগান বাড়িতে রয়েছেন। সেখানেই সলমনের সঙ্গে গ্রামীণ, ছাপোষা জীবনযাপন করছেন লুলিয়া। এমন জীবন লুলিয়া যে উপভোগ করছেন তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই বোঝা যাচ্ছে।

সলমনের পানভেল সংলগ্ন একটি পুকুরে নেমে কিছু স্থানীয় লোকজন মাছ ধরছেন। সেই ভিডিয়ো মোবাইলে শ্যুট করেছেন লুলিয়া ভান্তুর। তবে পুকুরটি সলমন খানের নিজস্ব মালিকানাধীন পুকুর কিনা সেটা অবশ্য লুলিয়ার পোস্ট থেকে স্পষ্ট নয়। লুলিয়া ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, ''কিছু লোকজনকে খাবার যোগানের জন্য কাজ করতেই হয়। এটা একটি ব্যক্তিগত পুকুর। এখানে মাছ চাষ করা হয়। কিছু স্থানীয় লোকজন এখানে মাছ ধরছেন। আমি যার সাক্ষী থাকলাম।''

আরও পড়ুন-টুইটারে নতুন করে আজান বিতর্ক, তাঁর মাঝে প্রকাশ্যে সোনু নিগমের এই বক্তব্য

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এর আগেও সলমনের পানভেলের বাগান বাড়ির বিভিন্ন ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা গিয়েছে লুলিয়া ভান্তুর-কে। যেখানে কখনও পানভেলের বাগানবাড়িতে লুলিয়াকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে, কখনও আবার সলমনের ঘোড়ায় চড়তে দেখা গিয়েছে লুলিয়াকে। কখনও আবার ঘাসের মধ্যে শুয়ে প্রকৃতিকে উপভোগ করেছেন লুলিয়া।

আরও পড়ুন-মহাভারতে পিতামহ ভীষ্মের পিছনে দেখা গেল 'এয়ার কুলার'? সোশ্যাল মিডিয়ায় শোরগোল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে অবশ্য এই প্রথম নয়, এর আগেও বহুবার সলমনের সঙ্গে তাঁর বাগান বাড়িতে সময় কাটিয়েছেন লুলিয়া ভান্তুর। কখনও সলমনের সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়েছেন, কখনও আবার সলমনের পরিবারে সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। তবে শুধু সলমনের বাগানবাড়ি কেন, খান বাড়ির বিভিন্ন অনুষ্ঠানেও আমন্ত্রিত থাকেন সলমনের বান্ধবী লুলিয়া ভান্তুর। 

আরও পড়ুন-বর্ষীয়ান অভিনেত্রী তথা শাশুড়িমা অঞ্জনা ভৌমিকের সঙ্গে লকডাউনের মুহূর্তে যীশু সেনগুপ্ত

.