বর্ষীয়ান অভিনেত্রী তথা শাশুড়িমা অঞ্জনা ভৌমিকের সঙ্গে লকডাউনের মুহূর্তে যীশু সেনগুপ্ত

কডাউনে গৃহবন্দি বর্ষীয়ান অভিনেত্রী তথা শাশুড়ি মা-কে গান শোনাতে দেখা গেল যীশু সেনগুপ্তকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 24, 2020, 07:06 PM IST
বর্ষীয়ান অভিনেত্রী তথা শাশুড়িমা অঞ্জনা ভৌমিকের সঙ্গে লকডাউনের মুহূর্তে যীশু সেনগুপ্ত

নিজস্ব প্রতিবেদন : একসময় বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা ভৌমিক। বর্তমানে অবশ্য তিনি বয়সের ভারে অনেকটাই কাবু। লকডাউনে গৃহবন্দি হয়েই দিন কাটছে একসময়ের উত্তম কুমারের নায়িকার। লকডাউনে গৃহবন্দি বর্ষীয়ান অভিনেত্রী তথা শাশুড়ি মা-কে গান শোনাতে দেখা গেল যীশু সেনগুপ্তকে।

খ্যতনামা অভিনেত্রী তথা মা অঞ্জনা ভৌমিকের সঙ্গে অভিনেতা স্বামী যীশু সেনগুপ্তের কাটানো এই সুন্দর মুহূর্তটি ক্যামেরাবন্দি করেছেন নীলাঞ্জনা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিয়োটি পোস্ট করে নীলাঞ্জনা সেনগুপ্ত ক্যাপশানে লেখেন, ''Magical Moments, Making Memories, Grateful & Blessed''

আরও পড়ুন-করোনা প্রাণ কাড়লো জনপ্রিয় মার্কিন র‍্যাপার ফ্রেড দ্য গডসন-এর

প্রাক্তন অভিনেত্রী তথা যীশু সেনগুপ্তের স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্তের পোস্ট করা এই সুন্দর ভিডিয়োটির নিচে কমেন্ট করেছেন অনেকেই।

আরও পড়ুন-৩৩এ পা, জন্মদিনে ফিরে দেখা বরুণ ধাওয়ানের ছোটবেলার কিছু মুহূর্ত...

প্রসঙ্গত, নীলাঞ্জনা সেনগুপ্ত অবশ্য মাঝে মধ্যেই তাঁর অভিনেত্রী মা অঞ্জনা ভৌমিকের নানান ছবি ও মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। তা সে অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের জন্মদিনই হোক, কিংবা তাঁর অভিনীত ছবির কিছু মুহূর্ত...

আরও পড়ুন-লকডাউনে সলমনের ফার্মহাউসে ছোট্ট দুই সন্তানকে নিয়ে আটকে সলমনের ভগ্নিপতি আয়ুষ

বর্তমান অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের বয়স প্রায় ৭৫ বছর। তিনি ৬০ ও ৭০ এর দশকে নানা বাংলা চলচ্চিত্রে অভিনয় করেন৷ তার অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে শুকসারী, নায়িকা সংবাদ অন্যতম। 'কখনও মেঘ', রৌদ্রছায়া, 'শুকসারি' ছবিতে উত্তম কুমারের বিপরীতে অঞ্জনা ভৌমিকের অভিনয় দর্শকদের মন কেড়েছিল।