বায়োপিকে সিনেমা বানানোর অনুমতি দেওয়ার জন্য কত টাকা নিলেন ধোনি

এম এস ধোনি-আনটোল্ড স্টোরি। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলছে বহু প্রতীক্ষিত এই সিনেমাটি। বায়োপিক ভিত্তিক এই সিনেমা দেখানো হবে ধোনির জীবন থেকে বাইশ গজের লড়াই, প্রেম। স্বাভাবিকভাবেই তৈরি হবে বেশ কিছু বিতর্ক। আর কেউ কেনই বা খামোকা চাইবেন বিতর্ক।

Updated By: Aug 29, 2016, 12:05 PM IST
বায়োপিকে সিনেমা বানানোর অনুমতি দেওয়ার জন্য কত টাকা নিলেন ধোনি

ওয়েব ডেস্ক: এম এস ধোনি-আনটোল্ড স্টোরি। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলছে বহু প্রতীক্ষিত এই সিনেমাটি। বায়োপিক ভিত্তিক এই সিনেমা দেখানো হবে ধোনির জীবন থেকে বাইশ গজের লড়াই, প্রেম। স্বাভাবিকভাবেই তৈরি হবে বেশ কিছু বিতর্ক। আর কেউ কেনই বা খামোকা চাইবেন বিতর্ক।

আরও পড়ুন- 'হকির জাদুকরে'র ভূমিকায় বরুণ, বলিউডের নিউ ট্রেন্ড স্পোর্টস পার্সোনালিটিদের বায়োপিক

শোনা যাচ্ছে ধোনি প্রথমে সিনেমার বেশ কিছু বিষয় নিয়ে আপত্তি জানান। কিন্তু পরিচালক নীরজ পান্ডে ধোনিকে রাজি করান। এক হিন্দি দৈনিকে প্রকাশ ধোনি তাঁর জীবনের ওপর সিনেমা বানানোর অনুমতি দেওয়ার জন্য ৬০ কোটি টাকা চেয়েছেন। তবে খবরটা অস্বীকার করা হয়েছে প্রযোজক সংস্থার তরফ থেকে। এমনও শোনা যাচ্ছে ধোনি নাকি এই জন্য ২০ কোটি টাকা নিয়েও নিয়েছেন।

আরও পড়ুন- যে তিন বিশ্বরেকর্ড গড়ার দোরগোড়ায় ধোনি

নীরজ পাণ্ডে পরিচালিত এবং ফক্স স্টার হিন্দি প্রযোজিত এই ছবিতে ধোনির ভূমিকায় অভিনয় করেছেন সুশান্ত সিংহ রাজপুত। ছবির ট্রেলর প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধোনি স্বয়ং।

.