মহাদেব নয় জিতুকে বিয়ে করছেন 'তারা মা'

 অভিনেত্রী নবনীতা দাসের পাত্রটিও কিন্তু আপনাদের বেশ পরিচিত। 

Updated By: Apr 16, 2019, 06:25 PM IST
মহাদেব নয় জিতুকে বিয়ে করছেন 'তারা মা'

নিজস্ব প্রতিবেদন: বিয়ে করতে চলেছেন স্টার জলসা 'মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকের মা তারা অর্থাৎ অভিনেত্রী নবনীতা দাস। পাত্রটিও কিন্তু আপনাদের বেশ পরিচিত। পাত্র হলেন 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকের ছোট রাজকুমার আনন্দ নাথ অর্থাৎ অভিনেতা জীতু কমল।

জানাযাচ্ছে আগামী ৬ মে হতে চলেছে নবনীতা ও জিতু কমলের বিয়ের অনুষ্ঠান। রিসেপশন হতে চলেছে ৮ মে।

আরও পড়ুন-যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

সোমবার বাংল নববর্ষে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রথম একসঙ্গে ছবি পোস্ট করেছিলেন জীতু কমল। এই ছবি পোস্ট করার পরই নবনীতা-জিতুকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়।

আরও পড়ুন- দেশের মোস্ট ওয়ান্টেডকে ধরতে বিশেষ মিশনে সামিল অর্জুন কাপুর

আরও পড়ুন-'কণ্ঠ' হারিয়ে বিপর্যস্ত শিবপ্রসাদ মুখোপাধ্যায়, তাঁকে কথা বলানোর আপ্রাণ চেষ্টা স্পিচ থেরাপিস্টের

জানা যাচ্ছে, ২০১৮ সালে অর্ধাঙ্গিনী ধারাবাহিকে অভিনয় করার সময়ই অভিনেতা জিতু কমলের সঙ্গে আলাপ হয় নবনীতার। সেখানই থেকে বন্ধুত্ব। তবে শুধুই মহাপীঠ তারাপীঠ নয়, বহু বাংলা ধারাবাহিকে অভিনয়ের দৌলতে জিতু ও নবনীতা দুজনেই বেশ পরিচিত মুখ। 'রাগে অনুরাগে', 'মিলন তিথি', 'রাঙিয়ে দিয়ে যাও' সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা জিতু কমল। অন্যদিকে বড়পর্দাতেও অভিনয় করেছেন জিতু। স্ক্রিন শেয়ার করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তের মতো অভিনেত্রীর সঙ্গেও।  

প্রসঙ্গত, এর আগে জিতু কমলের সঙ্গে অভিনেত্রী টুম্পা ঘোষের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। যদিও টুম্পা ঘোষের সঙ্গে বন্ধুত্বের বাইরে বিশেষ কোনও সম্পর্ক ছিল না বলে জানিয়েদেন জিতু কমল। 

আরও পড়ুন-পরমাবতার শ্রীকৃষ্ণের শ্যুটিং সেটে আগুন

.