close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'কণ্ঠ' হারিয়ে বিপর্যস্ত শিবপ্রসাদ, তাঁকে কথা বলানোর আপ্রাণ চেষ্টা জয়ার

 জীবনের সবচেয়ে মূল্যবান 'কণ্ঠ'টাই একপ্রকার হারাতে বসেছে সে।

Updated: Apr 15, 2019, 03:56 PM IST
'কণ্ঠ' হারিয়ে বিপর্যস্ত শিবপ্রসাদ, তাঁকে কথা বলানোর আপ্রাণ চেষ্টা জয়ার

নিজস্ব প্রতিবেদন: একজন বাচিক শিল্পী বা রেডিও জকির কাছে তাঁর 'কণ্ঠ'ই সব। 'কণ্ঠ' দিয়েই সে তার শিল্প সৃষ্টি করে, মানুষের মন জয় করে। আবার 'কণ্ঠ'ই দিয়েই তাঁর রুজি-রোজগার। তাই জীবনে চলার পথে সে যদি তাঁর কণ্ঠটাই হারিয়ে ফেলে তাহলে হয়ত ক্ষণিকের জন্য তাঁর জীবনটাই থমকে যায়। রেডিও অর্জুন মল্লিকের ক্ষেত্রেও ঠিক তেমনটাই ঘটেছে। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর তাঁর জীবনের সবচেয়ে মূল্যবান 'কণ্ঠ'টাই একপ্রকার হারাতে বসেছে সে।

আরও পড়ুন-দিল্লির পাহাড়গঞ্জে হন্যে হয়ে প্রেমিক রবার্টের খোঁজ করছে এই স্প্যানিশ তরুণী...

বলাই বাহুল্য উইন্ডোজ প্রোডাকশনের এই নতুন ছবি 'কণ্ঠ'-র ট্রেলার দাগ কেটেছে যেকোনও সিনেমাপ্রেমীদের মনে। বরাবরই দর্শকদের অন্যধরনের ছবি উপহার দিয়ে এসেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। 'কণ্ঠ' তার আরও একটি উদাহরণ। ছবির ট্রেলারে দাগ কাটছে শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পাওলি দাম, জয়া আহসানের মতো অভিনেতা অভিনেত্রীদের অভিনয়। শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের এই নতুন ছবির ট্রেলার দেখে অভিভূত অভিনেতা ঋষি কাপুর। টুইট করে ছবির ট্রেলারের প্রশংসা করেছেন তিনি।

এই মুহূর্তে চিকিৎসার জন্য আমেরিকাতে রয়েছেন তিনি। তবুও অভিনেতা, শিল্পী হিসাবে ঋষি কাপুর যে কোনওভাবেই সিনেমাজগৎ থেকে নিজেকে দূরে রাখতে পারছেন না সেকথা কিছুদিন আগেই জানিয়েছিলেন ঋষি পুত্র রণবীর কাপুর। তিনি বলেছিলেন বাবার সঙ্গে তাঁর কথা হলেই তিনি সিনেমা নিয়ে খোঁজ খবর করেন।  চিকিৎসার প্রয়োজনে বিদেশে থাকতে হলেও ঋষি কাপুরের মতো কিংবদন্তি অভিনেতা শুধু বলিউডই নয়, অন্যান্য আঞ্চলিক ভালো ছবিরও যে নিয়মিত খোঁজ রাখছেন তা তাঁর এই টুইট থেকেই বোঝা যাচ্ছে। 

আরও পড়ুন-পশ্চিমবঙ্গ থেকে পাচার তরুণী, তাঁকে দেশে ফেরাতে তৎপর দেব