Shakib Khan| Mahiya Mahi: পর্দার রোমান্টিক জুটি এবার মা-ছেলে! শাকিব খানের মা হচ্ছেন মাহিয়া মাহি!

Shakib Khan| Mahiya Mahi: বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন মাহিয়া মাহি। সম্প্রতি নিজের বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। এরপরেই তিনি জানান যে নয়া জীবনসঙ্গীর খোঁজ করছেন তিনি। ব্যক্তিগত জীবনের কারণেই তিনি শিরোনামে। তবে এবার এল বড় আপডেট।

Updated By: Mar 27, 2024, 02:25 PM IST
Shakib Khan| Mahiya Mahi: পর্দার রোমান্টিক জুটি এবার মা-ছেলে! শাকিব খানের মা হচ্ছেন মাহিয়া মাহি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুই বাংলাতেই জনপ্রিয় শাকিব খান(Shakib Khan) ও মাহিয়া মাহি(Mahiya Mahi)। দুজনেই দুই বাংলাতেই কাজ করেছেন। সম্প্রতি শাকিবের তুফান নিয়ে দুই বাংলাতেই জোর জল্পনা। এরই মাঝে আগামী ঈদুল ফিতরে মুক্তির অপেক্ষায় শাকিব খানের সিনেমা ‘রাজকুমার’। বেশ আগেই গুঞ্জন রটেছে, রাজকুমারে থাকছেন ঢালিউডের আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিও। তবে এবার সামনে এল নয়া তথ্য। 

আরও পড়ুন- Kanchan Mullick| Mimi | Nusrat: জল্পনা উস্কে তৃণমূলের তারকা প্রচারক তালিকায় বাদ কাঞ্চন, নেই মিমি-নুসরত-কৌশানীও

ছবিতে মাহিয়া মাহি আছেন তবে তিনি নায়িকা নন, তিনি রয়েছেন শাকিব খানের মায়ের চরিত্রে। তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি সিনেমাটির প্রযোজনা সংস্থা কিংবা নায়িকা মাহিয়া মাহিও। গোপনীয়তা রক্ষা করছেন চলচ্চিত্র-সংশ্লিষ্টরাও। 

এর আগে মাহিয়া মাহি ‘নবাব এলএলবি’সহ কয়েকটি ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি হয়েছিলেন। ‘রাজকুমার’ সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। এদিকে ২৮ মার্চ শাকিবের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফাতে ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার প্রদর্শিত হওয়ার কথা আছে।

আরও পড়ুন- Sabyasachi Chakraborty: হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সব্যসাচী চক্রবর্তী, এখন কেমন আছেন পর্দার 'ফেলুদা'?

অনেকদিন ধরেই এই সিনেমাতে নতুন চমক থাকবে বলে জানিয়েছিলেন পরিচালক হিমেল আশরাফ। এবার মাহিয়া মাহির ছবিতে চরিত্র নিয়ে ছড়িয়েছে চাঞ্চল্য। বোঝা যাচ্ছে এই সিনেমাতে মাহিয়া মাহিকে বিশেষ চমক হিসেবে রাখা হয়েছে। এ ব্যাপারে মাহিয়া মাহি বাংলাদেশের প্রথম সারির সংবাদমাধ্যমে বলেন, ‘এখনই বিষয়টি নিয়ে কিছুই বলতে চাই না। বলার এখনো সময় আছে। অপেক্ষা করেন, চমক আছে।’

জানা গেছে,ইতোমধ্যেই ছবির শুটিং শেষ। গত শনিবার প্রকাশ পায় ‘রাজকুমার’-এর প্রথম পোস্টার। পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’।যথারীতি প্রিয় তারকার নতুন ধামাকায় ভীষণ খুশি শাকিব-ভক্তরা। ছবিটি শুধু বাংলাদেশেই নয়, মুক্তি পাবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.