Kanchan Mullick| Mimi | Nusrat: জল্পনা উস্কে তৃণমূলের তারকা প্রচারক তালিকায় বাদ কাঞ্চন, নেই মিমি-নুসরত-কৌশানীও

Kanchan-Sreemoyee Controversy: সম্প্রতি তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন বিধায়ক কাঞ্চন মল্লিক। সেই কারণেই নানা কটাক্ষের মুখে পড়েছেন তারকা বিধায়ক। বিতর্কের কারণেই দলের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তাঁর? জল্পনা বাড়ছে কারণ সম্প্রতি এই ভোটে তৃণমূলের তারকা প্রচারক কারা, সেই তালিকা প্রকাশ করল রাজ্যের শাসকদল। সেই তালিকায় রাজ চক্রবর্তী থেকে শুরু করে সায়ন্তিকা, সৌরভ দাস জায়গা পেলেও নাম নেই কাঞ্চন মল্লিকের।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 27, 2024, 05:11 PM IST
Kanchan Mullick| Mimi | Nusrat: জল্পনা উস্কে তৃণমূলের তারকা প্রচারক তালিকায় বাদ কাঞ্চন, নেই মিমি-নুসরত-কৌশানীও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিয়রে লোকসভা ভোট। রাজ্যের ৪২ আসনেই প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছে তৃণমূল(TMC)। শুরু হয়েছে প্রচার। এই ভোটে তৃণমূলের তারকা প্রচারক কারা, সেই তালিকা প্রকাশ করল রাজ্যের শাসকদল। প্রথম পর্যায়ের তালিকায় মমতা-অভিষেক তো বটেই, তালিকায় জায়গা পেলেন নবীনরাও। আবার বাদ গেলেন না প্রবীণরাও। সেই তালিকায় রয়েছেন বিনোদন জগতের অনেকেই। আবার তৃণমূলের নানা কর্মকাণ্ডে যে যে তারকাকে দেখা যায়, তাঁদের মধ্যেও অনেকেই বাদ পড়লেন এই তালিকা থেকে। বাদ পড়ার তালিকায় প্রথমেই যে নাম উল্লেখযোগ্য, তিনি তৃণমূলের বিধায়ক কাঞ্চন মল্লিক(Kanchan Mullick)। 

আরও পড়ুন- Urvashi Rautela: 'আমাকে ভোটে দাঁড়াতে বলেছিল, কিন্তু...'! কোন দলের প্রস্তাব ফেরালেন ঊর্বশী?

বিগত বেশ কয়েকদিন ধরেই বিয়ে প্রসঙ্গে খবরের শিরোনামে রয়েছেন কাঞ্চন মল্লিক। তৃতীয়বার বিয়ে করে সমাজমাধ্যমে তুমুল ভর্ষিত হয়েছিলেন কাঞ্চন। এমনকী তাঁর রিসেপশন পার্টিতে ড্রাইভার, নিরাপত্তারক্ষী ও সাংবাদিকদের ঢোকা নিষেধ করে যে কার্ড তাঁরা টাঙিয়েছিলেন তা নিয়েও বিতর্ক কম হয়নি। সেই কারণেই কি দলের থেকে দূরত্ব তৈরি হয়েছে কাঞ্চনের? শ্রীময়ীর সঙ্গে বিয়ের কারণেই কি লোকসভা নির্বাচনের জনসংযোগ থেকে বাদ পড়লেন কাঞ্চন? 

তবে শুধু কাঞ্চন নন, মনে করা হচ্ছে, বিতর্কের কারণেই তারকা প্রচারকের তালিকায় নাম নেই নুসরত জাহানের। বসিরহাটের সাংসদ নুসরত জাহানকে আর প্রার্থী করেনি তৃণমূল। ঠিক কি কারণে তাঁকে সরিয়ে দেওয়া হয় তা জানা না গেলেও, সূত্রের খবর বিতর্কের কারণেই দলের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে নুসরত জাহানের। সেরকমই এই তালিকায় জায়গা পাননি মিমি চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়। বোঝাই যাচ্ছে, টিকিট না পাওয়ায় প্রচারেও দেখা যাবে না তাঁদের। 

অন্যদিকে টিকিট না পেয়ে অসন্তোষ প্রকাশ করলেও স্টার ক্যাম্পেনারের তালিকায় রয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও রয়েছেন দেব, সোহম, রচনা, সায়নী, জুন মালিয়া, রাজ চক্রবর্তী এবং সৌরভ দাস। লোকসভা ভোটের প্রার্থীদের পাশাপাশি জায়গা পেয়েছেন তারকা বিধায়করা। সেখানে শুধুমাত্র নাম নেই কাঞ্চল মল্লিকের। 

আরও পড়ুন- Dev: দেবের প্রচারে ঘাটালের দুয়ারে দুয়ারে লক্ষ্মী...

প্রসঙ্গত, লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণার আগেই ব্রিগেডের সভা থেকে রাজ্যের ৪২ আসনে তৃণমূল প্রার্থীদের নাম ঘোষণা করে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ব়্যাম্পে হাঁটতে দেখা যায় তাঁদের। নিজের নিজের নির্বাচনী কেন্দ্রে প্রচারে নেমে পড়েছেন তৃণমূল প্রার্থীরা। এমনকী, বসিরহাট ও কাটোয়া নির্বাচনী জনসভা করেছেন অভিষেকও। এদিকে টাকার বিনিময়ে প্রশ্নকাণ্ডে সাংসদ থেকে বহিষ্কৃত হয়েছিলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তাঁকে ফের কৃষ্ণনগর থেকে প্রার্থী করেছে তৃণমূল। শুধু তাই নয়, কৃষ্ণনগর থেকেই প্রচার শুরু করছেন মমতা। আগামী ৩১ মার্চ ধুবুলিয়া জনসভা করবেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.