মানসিকভাবে বিধ্বস্ত, চেন্নাই যেতে চান, কেন লিখলেন Mimi?

উত্তরটাও সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টের মাধ্যমে নিজেই জানিয়েছেন মিমি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 25, 2021, 09:37 PM IST
মানসিকভাবে বিধ্বস্ত, চেন্নাই যেতে চান, কেন লিখলেন Mimi?

নিজস্ব প্রতিবেদন : মানসিকভাবে তিনি বিধ্বস্ত। তবুও লড়াই করতেই হবে। অগত্যা অনুরাগীদের পাশে থাকার আর্জি জানালেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী। হঠাৎ কী এমন হয়েছে তাঁর? উত্তরটাও সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টের মাধ্যমে নিজেই জানিয়েছেন মিমি।

এই তো সেদিন গোয়া বেড়াতে গিয়েছিলেন। হঠাৎ কী এমন হল তাঁর? প্রিয় অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট পড়ে মন খারাপ অনুরাগীদেরও। কী লিখেছেন মিমি?

মিমি লিখেছেন, ''বন্ধুরা আমি ছিন্ন বিচ্ছিন্ন, বিধ্বস্ত। আমি শ্বাস নিতে পারছি না। এই লড়াইয়ের জন্য আমার প্রয়োজন আপনাদের সাহায্যের প্রয়োজন। এতক্ষণে নিশ্চয় জেনে গিয়েছেন বাচ্চাটি কে? আমার বড় ছেলে চিকু, ও আট বছরের ল্যাব্রাডর। ও ক্যানসারে আক্রান্ত। যা এখন ছড়িয়ে পড়েছে। এখানকার চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন এবং কোনও অস্ত্রোপচারও সম্ভব নয় বলে জানিয়েছেন। আমি চেন্নাই যেতে চাই।  যে কেউ আমাকে সাহায্য করতে পারেন? তাহলে ইনবক্সে উত্তর দিন।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি তাঁর পোষ্যদের কতটা ভালোবাসেন, তা তাঁর অনুরাগীরা বেশ ভালো করেই জানেন। দুই পোষ্য চিকু ও ম্যাক্সকে তিনি সন্তান স্নেহেই ভালোবাসেন। আর তাই বড় ছেলে চিকুর অসুস্থতায় ভেঙে পড়েছেন মিমি। চিকুকে সুস্থ করার আপ্রাণ চেষ্টা করবেন সেটাও জানিয়েছেন। 

.