Bhai Phota 2022 : 'ভাইফোঁটাতে দাদাগিরি!' এমন দিনে নির্মম অত্যাচারের শিকার দেবলীনা...

ভাইফোঁটার দিনও এরকম নির্মম কি করে হতে পারে'। এই প্রশ্নটা মীর রেখেছেন দেবলীনার ফিটনেস ট্রেনার অরিজিতের কাছে। সঙ্গে অভিনেত্রী দেবলীনার প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন মীর। সঙ্গে আবার প্রশংসা করে লিখেছেন 'দেবলীনা ইউ আর অ্যা রকার'। মীরের পোস্টে কমেন্টও করেছেন দেবলীনা কুমার, লিখেছেন, 'ধন্যবাদ মীর তুমি অন্তত এই অত্যাচার খেয়াল করলে।' দেবলীনার কমেন্টের নিচে বিস্ময়ের ইমোজি দিয়েছেন ট্রেনার অরিজিৎ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 27, 2022, 02:14 PM IST
Bhai Phota 2022 :  'ভাইফোঁটাতে দাদাগিরি!' এমন দিনে নির্মম অত্যাচারের শিকার দেবলীনা...

Bhai Phota 2022, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোহার ভারী চাকতির মতো একটা বস্তু, তাতেই মোটা দড়ি দিয়ে দেবলীনা কুমারের কোমরে বেঁধে দেওয়া হয়েছে। সেটা উপুর হয়ে হামাগুড়ি দিয়ে টানছেন দেবলীনা কুমার। পিছন থেকে ওই চাকতির উপর উঠে দাঁড়িয়ে রয়েছেন জিমের ট্রেনার। পুরো ভারটা টেনে নিয়ে যেতে হিমসিম খেতে হচ্ছে দেবলীনাকে। যে কেউ দেখলেই বলবেন এ কেমন শরীরচর্চা! 

অভিনেত্রী দেবলীনা কুমারের সেই শরীরচর্চার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কৌতুকশিল্পী, অভিনেতা মীর আফসার আলী। ভাইফোঁটার দিন সকালে দেবলীনাকে দিয়ে এমন কঠিন শরীরচর্চা করাতে দেখে বিস্ময় প্রকাশ করেছেন মীর। কিছুটা মজা করেই তিনি লিখেছেন, 'ভাইফোঁটার দিনও এরকম নির্মম কি করে হতে পারে'। এই প্রশ্নটা মীর রেখেছেন দেবলীনার ফিটনেস ট্রেনার অরিজিতের কাছে। সঙ্গে অভিনেত্রী দেবলীনার প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন মীর। সঙ্গে আবার প্রশংসা করে লিখেছেন 'দেবলীনা ইউ আর অ্যা রকার'। মীরের পোস্টে কমেন্টও করেছেন দেবলীনা কুমার, লিখেছেন, 'ধন্যবাদ মীর তুমি অন্তত এই অত্যাচার খেয়াল করলে।' দেবলীনার কমেন্টের নিচে বিস্ময়ের ইমোজি দিয়েছেন ট্রেনার অরিজিৎ। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

প্রসঙ্গত, জিমে ফিটনেস ট্রেনার অরিজিতের কাছেই শরীরচর্চা করেন অভিনেতা, সঞ্চালক মীর নিজেও। অরিজিৎ যেভাবে তাঁকে গাইড করে তাতে মীর নিজেও বেশ খুশি। আর সেকথা মীরে অন্যান্য সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বেশ বোঝা যায়। অরিজিতের পোস্ট করা একটি ইনস্টা ভিডিয়োতে মীরকে বলতে শোনা যাচ্ছে তাঁর আগে ওজন ছিল ৯০ কেজির ও কিছু বেশি, সেটা অরিজিতের পরমর্শ মেনেই তিনি কমাতে সক্ষম হয়েছেন। ১ বছরে তাঁর ওজন কমে দাঁড়িয়েছে ৭৫ কেজি।

তবে শুধু মীর নয়, ফিটনেস ট্রেনার অরিজিতের পরমর্শ মেনে শরীরচর্চা করেন টলিপাড়ার বহু তারকা। এই তালিকায় রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়, পাওলি দাম সহ আরও অনেকেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.