দীপাবলিতে ফের ভাইরাল রাণু মণ্ডলের গানের ভিডিয়ো!

রাণুর কণ্ঠে ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’ গান আর তার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়! দেখুন সেই ভিডিয়ো...

Updated By: Oct 27, 2019, 10:41 PM IST
দীপাবলিতে ফের ভাইরাল রাণু মণ্ডলের গানের ভিডিয়ো!

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ছবি মুক্তির ২৪ বছর পূর্ণ করে ২৫-এ পা দিল শাহরুখ-কাজল জুটির ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’। আর দীপাবলিতে একটি বাংলা রিয়্যালিটি শো-এ ছবির বিখ্যাত সেই গানটি শোনা গেল রাণু মণ্ডলের কণ্ঠে।

গায়ক, সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে রাণু মণ্ডলের ‘তেরি মেরি কাহানি’ বেশ জনপ্রিয় হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সে গানের ভিডিয়ো বেশ ভাইরালও হয়েছিল। তার পর থেকেই ফের রাণু মণ্ডলের গানের নতুন ভিডিয়োর জন্য যেন অপেক্ষা করছিল সোশ্যাল মিডিয়ার অসংখ্য শ্রোতা, দর্শক। কারণ, রাণুর কণ্ঠে ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’ গান আর সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। দাবানলের মতো দ্রুত হাতে হাতে ছড়িয়ে পড়ছে রাণু মণ্ডলের গাওয়া ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’ গানের ভিডিয়োটি।

আরও পড়ুন: দীপাবলিতে বাড়িতে লক্ষ্মীপুজো করলেন মনামী

একসময় রাণাঘাট স্টেশনে গান গেয়ে যাঁকে অন্ন সংস্থানের ব্যবস্থা করতে হত, এখন সেই রাণু মণ্ডল সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশের বিনোদন জগতের বেশ পরিচিত নাম। জনপ্রিয় একটি রিয়েলিটি শো-এ রাণুর গান শুনে মুগ্ধ হয়ে যান হিমেশ রেশমিয়া। রাণুকে দিয়ে প্লে-ব্যাক করান তাঁর নিজের ছবিতে। রাণুর কণ্ঠে ‘তেরি মেরি কাহানি’ শ্রোতাদের মন জয় করে নেয়। হিমেশ রেশমিয়ার পরিচালনায় ‘তেরি মেরি কাহানি’ ছাড়াও ‘আদত’ আর ‘আশিরী মে তেরি সামিল’— মোট তিনটি গান গেয়েছেন রাণু।

.