Nora Fatehi: প্রেমে প্রতারিত, কান্নায় ভেঙে পড়লেন নোরা ফতেহি

Nora Fatehi: সাধারণত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না নোরা। তবে এবার আর নিজেকে কন্ট্রোল করতে পারেননি অভিনেত্রী। প্রতিযোগীর নাচ দেখে নিজের অতীতে ফিরে যান নোরা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 27, 2022, 02:07 PM IST
Nora Fatehi: প্রেমে প্রতারিত, কান্নায় ভেঙে পড়লেন নোরা ফতেহি

Nora Fatehi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে ডান্স নম্বরের সমার্থক হয়ে দাঁড়িয়েছেন নোরা ফতেহি। একের পর এক গানে তাক লাগিয়েছেন তিনি। তবে যাঁর নাচের জাদুতে মেতে বলিউডে তিনি নিজেই নিজের শিক্ষক। আর সেই শিক্ষা নিয়েই তিনি পিছনে ফেলে দিয়েছেন তাঁর প্রতিযোগীদের। সম্প্রতি ছোটপর্দায় একটি ডান্স রিয়ালিটি শোয়ে বিচারক হিসাবে দেখা যাচ্ছে তাঁকে। সেখানেই একটি পর্বে নিজের পুরনো সম্পর্কের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন নোরা।

আরও পড়ুন-Prabhas-Kriti Sanon: জল্পনায় সিলমোহর! প্রভাসকে বিয়ে করার আভাস কৃতির

রিয়ালিটি শোয়ের মঞ্চে ‘বড়া পচতাওগে’ গানে নজর কাড়ে এক প্রতিযোগী। তাঁকে দেখে নিজের ইমোশন ধরে রাখতে পারেননি অভিনেত্রী। চোখ থেকে গালে গড়িয়ে পড়ে অশ্রু। সাধারণত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না নোরা। তবে এবার আর নিজেকে কন্ট্রোল করতে পারেননি অভিনেত্রী। প্রতিযোগীর নাচ দেখে নিজের অতীতে ফিরে যান নোরা। সেই স্মৃতি রোমন্থন করেই মনখারাপ হয় নোরার।

অভিনেত্রী বলেন, পারফরম্যান্স দেখে চোখে জল চলে এসেছে তাঁর। খুবই ইমোশনাল হয়ে পড়েন তিনি। পাশাপাশি তিনি বলেন, এটা যেন তাঁরই গান। তিনি এটার সঙ্গে খুবই রিলেট করতে পারেন। অতীতে এরকম পরিস্থিতির মধ্যে দিয়ে তিনি গেছেন। যে গান শুনে কেঁদে ফেলেন নোরা, সেই গানটি প্রেমে প্রতারিত হওয়ার কথা বলে। সেই সময় অঙ্গদ বেদীর সঙ্গে প্রেম করতেন নোরা। প্রসঙ্গত নোরার হাতে এখন একাধিক কাজ। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘থ্যাংক গড’ ছবিতে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অ্যান অ্যাকশন হিরো’ ও ‘১০০ পারসেন্ট’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.