Prabhas-Kriti Sanon: জল্পনায় সিলমোহর! প্রভাসকে বিয়ে করার আভাস কৃতির

Prabhas-Kriti Sanon: বাহুবলী রিলিজের পরেই শোনা গিয়েছিল যে অনুষ্কা শেট্টির সঙ্গে প্রেম করছেন অভিনেতা। তবে সেই সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি প্রভাস। তবে বর্তমানে তাঁর সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে চলছে জোর জল্পনা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 26, 2022, 09:11 PM IST
Prabhas-Kriti Sanon: জল্পনায় সিলমোহর! প্রভাসকে বিয়ে করার আভাস কৃতির

Prabhas, Kriti Sanon, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘ভেড়িয়া’র প্রচারে বরুণ ধাওয়ান উসকে দিয়েছিলেন জল্পনা। সম্পর্কে রয়েছেন প্রভাস ও কৃতি স্যানন। যদিও সে কথা নিজ মুখে স্বীকার করেননি কৃতি বা প্রভাস। তবে এবার কৃতির মুখে শোনা গেল অন্য গল্প। তাহলে কী সত্যিই প্রেমে পড়েছেন কৃতি? বাড়ছে জল্পনা। ভেড়িয়ার প্রচারে বরুণের মুখে বারংবার উঠে এসেছে প্রভাস ও কৃতির প্রেমের কথা। তবে সবটাই ছিল মজার ছলে। এবার অবশ্য সরাসরিই কৃতি জানিয়েদিলেন যে, তিনি বিয়েও করতে পারেন প্রভাসকে।

আরও পড়ুন- Amitabh Bachchan-Vikram Gokhale: মুম্বইয়ে ছিল না মাথা গোঁজার ঠাঁই, বিক্রমের পাশে দাঁড়িয়েছিলেন অমিতাভ

অন্যদিকে বারংবার সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে উঠে আসে প্রভাসের নাম। ইতমধ্যেই ৪০-এ পা দিয়েছে প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস। বাহুবলী সিরিজের পর তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তেলুগু ছবিতে তিনি মোস্ট এলিজিবল ব্যাচেলার। সিনেমার বাইরে প্রায় তিনি খবরে থাকেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। বাহুবলী রিলিজের পরেই শোনা গিয়েছিল যে অনুষ্কা শেট্টির সঙ্গে প্রেম করছেন অভিনেতা। তবে সেই সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি প্রভাস। তবে বর্তমানে তাঁর সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে চলছে জোর জল্পনা।

Malaika Arora-Ayushmann Khurrana: আপ জ্যায়সা কোই মেরি! শরীরী বিভঙ্গে মালাইকার কাছে এলেন আয়ুষ্মান...

আদিপুরুষ ছবিতে জুটি বেঁধেছেন প্রভাস ও কৃতি। শোনা যাচ্ছে একসঙ্গে প্রায়ই সময় কাটাচ্ছেন তাঁরা। একসঙ্গে দেখাও যাচ্ছে তাঁদের। সম্পর্ক নিয়ে যখন হাজারও কথা শোনা যাচ্ছে তখনই একটি সাক্ষাৎকারে কৃতিকে বলতে শোনা গেল যে, প্রভাসকে বিয়েও করতে পারেন তিনি। ‘ভেড়িয়া’র প্রচারে এক সাক্ষাৎকারে কৃতিকে জিগ্গেস করা হয় যে কার্তিক, টাইগার ও প্রভাসের মধ্যে তিনি কাকে বিয়ে করবেন, কার সঙ্গে ফ্লার্ট করবেন আর কার সঙ্গে ডেটে যাবেন? তখনই কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন, টাইগারের সঙ্গে ডেটে যাবেন আর বিয়ে করবেন প্রভাসকে। তাহলে কী প্রকারান্তরে জল্পনায় সিলমোহর দিলেন কৃতি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)