মেহেন্দি ও সঙ্গীতের আগে কী করছেন নুসরত?

 লম্বা অনুষ্ঠান শেষে ব্যবসায়ী নিখিল জৈনের ঘরণী হয়ে দেশে ফিরবেন অভিনেত্রী।

Updated By: Jun 18, 2019, 06:31 PM IST
মেহেন্দি ও সঙ্গীতের আগে কী করছেন নুসরত?
ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: ১৯ জুন বিয়ে, তাই হাতে আর বিশেষ সময় নেই। গত ১৬ জুনই তুরস্কের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। সেদেশের বোদরুম শহরে বসেছে তাঁর বিয়ের আসর। ১৭ জুন সোমবার ছিল ইয়র্ট পার্টি। ১৮ জুন অর্থাৎ আজ মঙ্গলবার রয়েছে নুসরতের মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। এরপর বিয়ের দিনও রয়েছে হলদি অনুষ্ঠান, তারপর ২০ জুন হোয়াইট ওয়েডিং। তারপর এই লম্বা অনুষ্ঠান শেষে ব্যবসায়ী নিখিল জৈনের ঘরণী হয়ে দেশে ফিরবেন অভিনেত্রী।

ছবি: তুরস্ক উড়ে যাওয়ার মুহূর্তে নুসরত ও নিখিল

ছবি: তুরস্ক উড়ে যাওয়ার মুহূর্তে নুসরত ও নিখিল

ছবি: তুরস্ক উড়ে যাওয়ার মুহূর্তে নুসরত ও নিখিল

তবে বিয়ের আগে প্রিয়জনদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল অভিনেত্রীকে। নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি। বোনের সঙ্গে সময় কাটানোর কিছু টুকরো মুহুর্তের ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী। ক্যাপশানে লিখেছেন, 'তুমি আর আমি চিরকালীন, বোনের সঙ্গে কাটানো মুহূর্ত'।

আরও পড়ুন-নুসরত-নিখিলের ৪দিনের ডেস্টিনেশন ওয়েডিংয়ের কবে কী? বিয়ের কার্ডেও চমক!

এছাড়াও হোটেলের ব্যালকনি থেকে একান্তে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশানে লিখেছেন, '' কোনও ক্যাপশানের প্রয়োজন নেই। এখন সবসময়ের মতোই আপনাদের আশীর্বাদের প্রয়োজন। ''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, নুসরতের বিয়ে এক্কেবারেই বলিউড তারকাদের স্টাইলে হচ্ছে বললে ভুল হয় না। ডেস্টিনেশন ওয়েডিং এর পাশাপাশি অভিনেত্রীর সাজ-পোশাকেও থাকছে অভিনবত্ব। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের জন্য নানান থিম বেছে নিয়েছেন এই টলি অভিনেত্রী। নুসরতের মেহেন্দির থিমে থাকছে বোহেমিয়ান স্টাইল। সঙ্গীতে পরবেন ইন্দো-ওয়েস্টার্ন স্টাইলের পোশাক। আর শোনা যাচ্ছে বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরবেন অভিনেত্রী। আর বিয়ের পরের পার্টিতে পরবেন ওয়েস্টার্ন পোশাক। জানা যাচ্ছে। বিয়ের অনুষ্ঠান শেষে দেশে ফিরে জুন আইনি মতে বিয়ে সারবেন সাংসদ অভিনেত্রী ও ব্যবসায়ী নিখিল জৈন। আগামী ৪ জুলাই রয়েছে নুসরত ও নিখিলের রিসেপশন।

জানা যাচ্ছে বিয়ের পর ইউরোপেই মধুচন্দ্রিমা কাটাবেন নুসরত জাহান ও নিখিল জৈন। 

আরও পড়ুন-'সারেগামাপা' খ্যাত গায়িকা সোহিনীর সঙ্গে গ্যাংটকে দিতিপ্রিয়া রায়

.