বেড়াতে যেতে ইচ্ছা করছে নুসরত-নিখিলের, বাধা সেই করোনা

এই মুহূর্তে ঘুরতে যাওয়া কোনও ভাবেই সম্ভব হচ্ছে না অভিনেত্রীর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 13, 2020, 06:03 PM IST
বেড়াতে যেতে ইচ্ছা করছে নুসরত-নিখিলের, বাধা সেই করোনা

নিজস্ব প্রতিবেদন : একদিকে সাংসদ হওয়ার দায়িত্ব, অন্যদিকে তিনি অভিনেত্রী। তাই কাজের চাপ তো রয়েছেই। কাজের ব্যস্ততার ফাঁকে টুক করে ছুটি কাটাতে যাওয়ার জন্য মন ছটফট করছে নুসরত জাহানের। তবে গোটা বিশ্বজুড়ে করোনা সতর্কতার মাঝে এই মুহূর্তে ঘুরতে যাওয়া কোনও ভাবেই সম্ভব হচ্ছে না অভিনেত্রীর।

বেড়াতে যেতে পারছেন না, তাই আপাতত বেড়াতে যাওয়ার পুরনো ছবি পোস্ট করেই সাধ পূরণ করলেন সাংসদ, অভিনেত্রী। যাকে বলে কিনা 'দুধের স্বাদ ঘোলে মেটানো'। বেশকিছুদিন আগে ফ্লোরিডার মিয়ামিতে বেড়াতে গিয়েছিলেন নুসরত ও নিখিল। বেড়াতে যাওয়ার পুরনো কিছু ছবি শেয়ার করেছেন নুসরত। যার ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, ''ছুটি কাটতে যাওয়ার খুবই প্রয়োজন। আশাকরি, খুব শীঘ্রই করোনা এই অধ্যায় শেষ হবে। সাবধানে থাকুন, সতর্ক থাকুন।''

আরও পড়ুন-ইউরোপ জুড়ে করোনার থাবা, আতঙ্ক সরিয়ে লন্ডন উড়ে গেলেন মিমি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি, ব্রাত্য বসুর 'ডিকশনারি' ছবির শ্যুটিং শেষ করেছেন নুসরত। যে ছবিতে নুসরতের বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। জানা যাচ্ছে, বুদ্ধদেব গুহর লেখা 'বাবা হওয়া' ও 'স্বামী হওয়া' এই দুই ছোট গল্পর উপর ভিত্তি করেই ছবিটি তৈরি হচ্ছে। প্রসঙ্গত, এর আগে 'অসুর' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল আবির ও নুসরতকে। প্রসঙ্গত, বিয়ের পর এটা নুসরতের দ্বিতীয় ছবি। এর আগে 'অসুর' ছবিতে আবির চট্টোপাধ্যায় ও জিৎ-এর সঙ্গে অভিনয় করেছেন নুসরত। 

আরও পড়ুন-'রক্তপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক', শহরের 'ড্রাকুলা স্যার'-এর থেকে সাবধান করছেন মিমি!

.