ইউরোপ জুড়ে করোনার থাবা, আতঙ্ক সরিয়ে লন্ডন উড়ে গেলেন মিমি

লন্ডন উড়ে যাওয়ার কথা জানিয়েছেন মিমি চক্রবর্তী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 13, 2020, 02:57 PM IST
ইউরোপ জুড়ে করোনার থাবা, আতঙ্ক সরিয়ে লন্ডন উড়ে গেলেন মিমি

নিজস্ব প্রতিবেদন : গোটা বিশ্বজুড়ে করোনা সতর্কতা। তারই মাঝে লন্ডন উড়ে যেতে হল মিমি চক্রবর্তীকে। সোশ্যাল মিডিয়ায় মুখে মাস্ক পরে একটি ছবি পোস্ট করেছেন এবং নিজেই লন্ডন উড়ে যাওয়ার কথা জানিয়েছেন মিমি চক্রবর্তী।

মাস্ক পরে নিজের ছবি পোস্ট করে মিমি লিখেছেন, ''কিছু কাজের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, তাই লন্ডন যেতেই হচ্ছে। তার জন্য যতরকম সাবধনতা অবলম্বন করতে হয় করবো।'' 

আরও পড়ুন-'রক্তপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক', শহরের 'ড্রাকুলা স্যার'-এর থেকে সাবধান করছেন মিমি!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মিমির এই মাস্ক পরা ছবি পোস্টের নিজে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অনেকে আবার সাংসদ অভিনেত্রীকে আক্রমণ করেও কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ''আপনি মাস্ক পেয়েছেন, আমরা পাইনি।'' কেউ আবার লিখেছেন, ''দয়া করে আর দেশে ফিরবেন না।'' কেউ আবার মিমিকে সতর্ক করে লিখেছেন, ''লন্ডন এক্কেবারেই নিরাপদ নয়, আপনার এই যাত্রা বাতিল করুন।''

আরও পড়ুন-করোনা-ই কাল, দেখা করা বন্ধ সৃজিত-মিথিলার

এদিকে ইউরোপের দেশগুলিতে ক্রমাগত বাড়ছেন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যেই আমেরিকা UK-র বাসিন্দাদের ভিসা দেওয়া আপাতত বন্ধ করেছে। ব্রিটেনে কোনও নাগরিককে আমেরিকাতে ঢুকতে দেওয়া হচ্ছে না। এই পরিস্থিতিতে মিমির লন্ডন যাওয়া বাতিল করা উচিত বলে মনে করছেন নেটিজেনরা। বহু বলি তারকাও ইতিমধ্যেই তাঁদের বিদেশ সফর বাতিল করেছেন। 

এদিকে গোটা দেশজুড়ে করোনা সতর্কতা জারি হয়েছে।  আগামী ১৫ এপ্রিল পর্যন্ত ভারতে আসার সমস্ত ভিসা বাতিলের কথা বৃহস্পতিবারই কেন্দ্রের তরফে ঘোষাণা করা হয়েছে। করোনা আতঙ্কে দিল্লিতে স্কুল, কলেজ, সিনেমা হল বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী। এই একই নির্দেশিকা আগেই হরিয়ানাতেও জারি করা হয়েছে। ইতিমধ্যেই কর্ণাটকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যুর খবর মিলেছে। সতর্কতা জারি হয়েছে মহারাষ্ট্রেও।