জাহ্নবীকে দেখে 'সারা জি' বলে ডাক, আঙুল উঁচিয়ে কী করলেন শ্রী-কন্যা!

হাসি মুখেই গোটা পরিস্থিতি সামাল দেন

Updated By: Jan 22, 2019, 10:44 AM IST
জাহ্নবীকে দেখে 'সারা জি' বলে ডাক, আঙুল উঁচিয়ে কী করলেন শ্রী-কন্যা!

নিজস্ব প্রতিবেদন : নেহা ধুপিয়ার টক শো-এর জন্য হাজির হয়েছিলেন বন্ধুদের সঙ্গে। শো-এর জন্য তৈরি হয়ে তিনি যখন ভ্যানিটি ভ্যান থেকে নামেন, তখন শ্রী-কন্যাকে দেখে 'সারা জি' বলে চিত্কার করে ওঠেন এক সাংবাদিক। পাপারাত্জির সেই কীর্তি দেখে প্রথমে হেসে ফেলেন জাহ্নবী। এবং আঙুল উঁচু করেই তাঁকে বলেন, আপনি জেনে বুঝে এমন করেছেন তো?' যদিও 'ধড়ক' অভিনেত্রীকে 'সারা জি' বলে ডাকায় যে তিনি চোটে যান, এমন নয়। উল্টে হাসি মুখেই গোটা পরিস্থিতি সামাল দেন।

আরও পড়ুন : শুটিংয়ের সেটে বার বার হেনস্থা করেছেন অভিনেতারা, ফের বিস্ফোরক কঙ্গনা
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

'ধড়ক' দিয়ে বলিউডে ডেবিউ করেন শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের বিপরীতে অভিনয় করেন তিনি। বলিউডে ডেবিউ করলেও, জাহ্নবী এখনও তারকা হয়ে উঠতে পারেননি। তারকা-সন্তান হিসেবেই তিনি পরিচিত। তাই ফিল্মি কেরিয়ারে সাফল্য পেতে হলে, জাহ্নবীকে এখনও অনেকটা তৈরি হতে হবে বলেই মনে করছেন ফিল্ম ক্রিটিকরা। 

আরও পড়ুন : জঙ্গলের মধ্যে সানি লিওন, ভাইরাল হল ভিডিও
অন্যদিকে প্রথমে 'কেদারনাথ' দিয়ে বলিউডে ডেবিউ করেই দর্শকদের মন জয় করে নেন সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খান। 'কেদারনাথ' মুক্তি পাওয়ার কয়েক দিনের মধ্যেই ফের প্রকাশ্যে আসে 'সিম্বা'। যে সিনেমা ইতিমধ্যেই বক্স অফিসে ২০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে। এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করে, লাইম লাইট কেড়ে নিয়েছেন পতৌদি পরিবারের নাতনি। আর এখানেই বেঁধেছে গোল।

আরও পড়ুন : কিসের ভয়ে নভ্য়াকে ক্যামেরা থেকে দূরে রেখেছেন? মুখ খুললেন অমিতাভ-কন্যা শ্বেতা
পর পর দুই তারকা-সন্তান বলিউডে ডেবিউ করায়, তাঁদের নিয়ে ইতিমধ্যেই প্রতিযোগিতা শুরু হয়েছে বলে মনে করছে বি টাউন। সারার পি আর যেভাবে তাঁকে প্রচারের আলোয় নিয়ে আসছে, সেটা জাহ্নবীর ক্ষেত্রে করা হচ্ছে না বলে ইতিমধ্যেই অভিযোগ করেছেন বনি কাপুর। আর সেই কারণেই জনপ্রিয়তার নিরিখে সারা নাকি অনেকখানিই এগিয়ে গিয়েছেন জাহ্নবীকে পিছনে ফেলে। যা একেবারেই ভাল চোখে নিচ্ছেন না বনি কাপুর। কিন্তু, যা-ই হোক না কেন, সারা আলি খান যে এখন বলিউডে বেশ জাঁকিয়ে বসতে শুরু করেছেন, তা কিন্তু বেশ স্পষ্ট।

.