'জ্যেষ্ঠপুত্র'র জন্য শট দিচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেখুন কীভাবে হয়েছে শ্যুটিং

 সোশ্যাল মিডিয়াতেও ছবিটির প্রশংসা করে অনেকেই টুইট করছেন অনেকেই। 

Updated By: May 2, 2019, 07:14 PM IST
'জ্যেষ্ঠপুত্র'র জন্য শট দিচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেখুন কীভাবে হয়েছে শ্যুটিং

নিজস্ব প্রতিবেদন : কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত নতুন ছবি 'জ্যেষ্ঠপুত্র'র প্রশংসায় পঞ্চমুখ সিনেমাপ্রেমীরা। ছবিতে জ্যেষ্ঠ পুত্রের ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে ছোট ভাইয়ের চরিত্রে ঋত্বিক চক্রবর্তী, বোনের ভূমিকায় সুদীপ্তা চক্রবর্তীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। পাশাপাশি, প্রশংসিত হয়ে ছবির নির্দেশনা, চিত্রনাট্য, আবহ সঙ্গীত, ক্যামেরার কাজ থেকে শুরু করে সমস্তকিছুই। সোশ্যাল মিডিয়াতেও ছবিটির প্রশংসা করে অনেকেই টুইট করছেন। 

আরও পড়ুন-স্কাইডাইভিংয়ের নেশায় বুঁদ, মার্কিন মুলুকে গিয়ে পাহাড় থেকে ঝাঁপ দিলেন গায়িকা মোনালি, দেখুন কী ঘটল...

তবে কীভাবে হয়েছে ছবির শ্যুটিং? কীভাবে শট দিয়েছেন 'বুম্বাদা'? তা জানতে দর্শকদের ইচ্ছা হয় বৈকি। ছবির শুটিংয়ের বেশকিছু অংশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

আরও পড়ুন-বিন্যাস শিল্পে বাঙালিকে নতুন ধারার সন্ধান দিয়েছিলেন সত্যজিৎ রায়, দেখুন অজানা সত্যজিৎকে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

বোলপুরে হয়েছে ছবির বেশকিছু অংশের শ্যুটিং।

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবির গল্প এগোবে দুই ভাইকে কেন্দ্র করে। যেখানে বড়ভাইয়ের ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আর ছোটভাইয়ের ভূমিকায় রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। ছবির গল্পে দেখাগেছে বড়ভাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একজন সুপারস্টার। বাবার মৃত্যুর খবর পেয়ে বহুদিন পর তিনি তাঁর নিজের গ্রাম বল্লভপুরে ফিরেছেন। আর তাঁকে নিয়েই বাড়ির অন্যান্য সদস্যদের টানাপোড়েন। সুপারস্টার দাদা প্রসেনজিতের সঙ্গে দেখা করতে, তাঁকে কিছু কথা বলতে একই মায়ের পেটের ভাই ঋত্বিক চক্রবর্তীকেও পুলিস, নিরাপত্তারক্ষীদের পার করে তাঁকে আসতে হয়। অন্যদিকে ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী ও গার্গী রায়চৌধুরীকে। 

তবে এই ছবির মূল ভাবনাটা ছিল ঋতুপর্ণ ঘোষের। এবিষয়ে গতবছরই কৌশিক গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, তিনি ঋতুপর্ণ ঘোষের বাড়িতে প্রায়ই যেতেন। বিশেষ করে তিনি (ঋতুপর্ণ ঘোষ) যখন 'আরেকটি প্রেমের গল্প' ছবিটি বানাচ্ছিলেন। সেসময়ই তাঁর সঙ্গে একটি ছবির ভাবনার কথা শেয়ার করেছিলেন পরিচালক ঋতুপর্ণ ঘোষ। তাঁর (ঋতুপর্ণ ঘোষের) সেই ভাবনাকেই নিজের মতো করে সাজিয়ে নিয়ে জ্যেষ্ঠ পুত্র ছবিটি বানাচ্ছেন তিনি। ছবিটি ঋতুপর্ণ ঘোষের ভাই ইন্দ্রনীল ঘোষের কাছ থেকে অনুমতি নিয়েই বানানো হয়েছে বলে জানিয়েছিলেন পরিচালক।

আরও পড়ুন-ইন্ডিয়া'স মোস্ট ওয়ান্টেডকে ধরতে গোপন মিশনে সামিল অর্জুন কাপুর!

.