''সুপারস্টার হওয়ার পর জীবন বদলেছে, পরিবারের সঙ্গেই যোগাযোগ নেই''

 পরিবারের সকলের কাছের হয়েও সে সকলের থেকে অনেক দূরে।

Updated By: Apr 23, 2019, 02:33 PM IST
''সুপারস্টার হওয়ার পর জীবন বদলেছে, পরিবারের সঙ্গেই যোগাযোগ নেই''

নিজস্ব প্রতিবেদন: পরিবারের সকলেই তাঁকে ভীষণ ভালোবাসে। অথচ পরিবারের সকলের থেকেই সে অনেকটাই দূরে। এক অদ্ভুত মায়াজালে বদ্ধ ইন্দ্রজিৎ। সেও ছোট্ট একটা গ্রামের ছেলে। অথচ, গত ৩০ বছর ধরে ইন্দ্রজিতের একটা অন্য জগৎ তৈরি হয়ে গিয়েছে। ইন্দ্রিজিৎ সুপারস্টার, সে একটা ঘেরা জগতে বাস করে, যে জগতের সঙ্গে হয়তবা বাস্তবের কোনও সম্পর্ক নেই। তবে তাঁর ছোট ভাই, বোন, অন্যান্য আত্মীয়রা এখনও গ্রামেই বসবাস করে, মধ্যবিত্ত মানসিকতাতেই বিশ্বাসী তাঁরা। এদিতে ইন্দ্রজিৎ তাঁর পরিবারের সকলের কাছের হয়েও সে সকলের থেকে অনেক দূরে।

আরও পড়ুন-যে নিজের থেকে দেশকে বেশি ভালোবাসে তাকেই ভোট দিন, বললেন শাহরুখ

এভাবেই কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'জ্যেষ্ঠপুত্র' ছবিতে নিজের ইন্দ্রিজিৎ চরিত্রটি নিয়ে কথা বললেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জানালেন ছবিতে তাঁর ইন্দ্রজিৎ চরিত্রটা সুপারস্টারের হলেও এরসঙ্গে সিনেমা জগতের সঙ্গে কোনও সম্পর্ক নেই। 'বুম্বাদা'র কথায়, কেউ নিজের শিকর ভুলতে চায় না, তেমনই ইন্দ্রজিৎও চায় না। তবে তাঁর চারপাশ তাঁকে সেই শিকরটা ভুলে থাকতে বাধ্য করেন।

এদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাঁর নিজের চরিত্রটি তুলে ধরার পাশাপাশি ছোট্ট ভিডিওতে উঠে এসেছে কৈশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবি 'জ্যেষ্ঠপুত্র' শ্যুটিংয়ের বেশকিছু দৃশ্য।

আরও পড়ুন-শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন প্রাক্তন স্বামী রাজীব বিশ্বাস

আগামী ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবি। তবে এই ছবিটি নিয়ে একটা কথা পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় অনেক আগেই প্রকাশ্যে স্বীকার করে নিয়েছিলেন যে এই ছবির মূল ভাবনাটা যে পরিচালক ঋতুপর্ণ ঘোষের। গতবছরই কৌশিক গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, তিনি ঋতুপর্ণ ঘোষের বাড়িতে প্রায়ই যেতেন। বিশেষ করে তিনি (ঋতুপর্ণ ঘোষ) যখন 'আরেকটি প্রেমের গল্প' ছবিটি বানাচ্ছিলেন। সেসময়ই তাঁর সঙ্গে একটি ছবির ভাবনার কথা শেয়ার করেছিলেন পরিচালক ঋতুপর্ণ ঘোষ। তাঁর (ঋতুপর্ণ ঘোষের) সেই ভাবনাকেই নিজের মতো করে সাজিয়ে নিয়ে জ্যেষ্ঠ পুত্র ছবিটি বানাচ্ছেন তিনি। ছবিটি ঋতুপর্ণ ঘোষের ভাই ইন্দ্রনীল ঘোষের কাছ থেকে অনুমতি নিয়েই বানানো হয়েছে বলে জানিয়েছিলেন পরিচালক।

আরও পড়ুন-সাধারণের সঙ্গেই বিমানে চড়লেন আমির, ভাসলেন করতালির অভ্যর্থনায়

.