'শ্রাবন্তী ভালো থাকুক', কামনা প্রাক্তন স্বামী রাজীবের

 ফেসবুক, টুইটারে পোস্ট করছে অনেকেই।

Updated: Apr 22, 2019, 01:36 PM IST
'শ্রাবন্তী ভালো থাকুক', কামনা প্রাক্তন স্বামী রাজীবের

নিজস্ব প্রতিবেদন: কেবিন ক্রু রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই খবর। গত ১৯ এ মে প্রেমিক রোশন সিংয়ের দেশের বাড়িতে নাকি হয়েছে বিয়ের অনুষ্ঠান। কলকাতায় ফিরে নব দম্পতি বিশেষ রিসেপশন পার্টি দেবেন বলেও শোনা যাচ্ছে। যদিও এই খবরে সত্যতা নিয়ে অভিনেত্রী বা তাঁর পরিবারের কেউ কোনও মন্তব্য করেননি। তবে অভিনেত্রী এবিষয়ে কোনও কথা না বললেও নেটিজেনদের এবিষয়ে মাথা ব্যাথার শেষ নেই। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয়বার বিয়ের খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে নানান কটূ মন্তব্য করছেন। শ্রাবন্তীর বিয়ে নিয়ে নানান মিম তৈরি করে ফেসবুক, টুইটারে পোস্ট করছে অনেকেই।

আরও পড়ুন-অঙ্কুশ নয়, বিক্রমের সঙ্গেই সুদীপার ছেলের অন্নপ্রাশনে হাজির হন ঐন্দ্রিলা!

ছবি-ফেসবুক

তবে আর কেউ কিছু না বললেও প্রাক্তন স্ত্রীর বিয়ে নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী তথা পরিচালক রাজীব কুমার বিশ্বাস। তিনি অবশ্য প্রাক্তন স্ত্রীকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর সঙ্গে শ্রাবন্তীর বিবাহিত জীবন সুখের না হলেও তাঁর প্রাক্তন স্ত্রী যে খারাপ সেকথা এক্কেবারেই বলতে নারাজ রাজীব। তাঁর কথায়, শ্রাবন্তী মানুষ হিসাবে ভীষণই ভালো, তিনি তাঁর জীবনে সুখী হোন এটাই তিনি চান। তবে এবার শ্রাবন্তী যেন আবেগের বশে কোনও ভুল সিদ্ধান্ত না নেন, সেটাই প্রার্থনা করেছেন রাজীব।

আরও পড়ুন-মুখে ১৩টি সেলাই নিয়ে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন ভিকি কৌশল

প্রসঙ্গত, ২০০৩ সালে রাজীবকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। তাঁর ও রাজীবের একটি ছেলেও রয়েছে, তাঁদের ছেলে ঝিনুক শ্রাবন্তীর কাছেই থাকে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গেও সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী, তবে তাঁর সেই সম্পর্ক তিন মাসের বেশি টেকে নি। অন্য়দিকে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর রাজীব কুমার বিশ্বাস এখনও বিয়ে না করলেও তিনিও খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলেও শোনা যাচ্ছে।

আরও পড়ুন-প্রসেনজিৎ থেকে ঋতুপর্ণা, সুদীপার ছেলের বিয়েতে তারকা সমাবেশ, দেখুন ছবি...