সাধারণের সঙ্গেই বিমানে চড়লেন আমির, ভাসলেন করতালির অভ্যর্থনায়

 বলিউড সুপারস্টার আমিরই তাঁদের পাশে বসে যাচ্ছেন, তখন অনেকেই অভিভূত হলেন।

Updated By: Apr 23, 2019, 01:33 PM IST
সাধারণের সঙ্গেই বিমানে চড়লেন আমির, ভাসলেন করতালির অভ্যর্থনায়

নিজস্ব প্রতিবেদন: বিজনেস ক্লাসে নয়, সাধারণ যাত্রীদের সঙ্গে বিমানের ইকনমি ক্লাসে চড়ে যাচ্ছেন আমির। হ্যাঁ, বলিউড সুপারস্টার আমির খানের কথাই বলছিলাম। আচমকা তাঁদের সঙ্গে সুপারস্টারকে দেখে ওইদিন এমনটা অনেকেই চমকে গিয়েছিলেন। প্রথমটা কেউ বিশ্বাসই করতে পারছিলেন না যে এটা সেই আমির! যখন ঘোর কাটল তখন দেখলেন সত্যিই বলিউড সুপারস্টার আমিরই তাঁদের পাশে বসে যাচ্ছেন, তখন অনেকেই অভিভূত হলেন।

আরও পড়ুন-যে নিজের থেকে দেশকে বেশি ভালোবাসে তাকেই ভোট দিন, বললেন শাহরুখ

বলিউড কিংবা অন্যান্য যেকোনও সেলেব বিমানে চড়ার সময় সাধারণত বিজনেস ক্লাসের টিকিটই কেটে থাকেন। তবে এবার আমিরের ক্ষেত্রে তেমনটা হয়নি। সাধারণ ইকনমি ক্লাসের টিকিট কেটেই বিমানে চড়েছিলেন তিনি। তাঁর এই ছবি ও ভিডিও পাপারাৎজির তরফে ইনস্টাগ্রামে পোস্ট হতেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।  ভিডিও দেখে অনেকেই কমেন্ট করেছেন এটা তাঁর অনাড়ম্বর জীবনযাত্রা পরিচয়। সুপারস্টার হয়েও আর পাঁচজনের মতোই মাটিতে পা রেখেই চলতে পারেন আমির। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন প্রাক্তন স্বামী রাজীব বিশ্বাস

প্রসঙ্গত, এই মুহূর্তে লাল সিং চাড্ডার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছে। এই ছবিটি ১৯৯৪ সালে খ্যতনামা হলিউড ব্লক ব্লাস্টার ছবি ফরেস্ট গাম্পের রিমেক। জানা যাচ্ছে এই ছবিতে অভিনয়ের জন্য ২০ কেজি ওজন কমিয়ে ফেলতে হবে আমিরকে। তিনি আপাতত সেই প্রচেষ্টাই চালাচ্ছে। সম্প্রতি ৫৪ বছরের জন্মদিন সেলিব্রেশনে লাল সিং চাড্ডাতে অভিনয় করার কথা ঘোষণা করেছিলেন আমির। 

আরও পড়ুন- ভোটে লড়ছেন অক্ষয়? দেখুন কী বললেন অভিনেতা...