Subhashree-Raj: নববর্ষে প্রকাশ্যে ঠোঁটে চুম্বন রাজ-শুভশ্রীর, তুমুল ট্রোলড তারকা দম্পতি

Subhashree-Raj: বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রাজ চক্রবর্তী ও শুভশ্রী। সিনেমা থেকে ব্যক্তিগত জীবন নেটপাড়ায় সবই তুলে ধরেন তাঁরা। এরজেরে বেশ অনেকবার ট্রোল হতে হয় তাঁদের। তবে ট্রোলারদের পাত্তা দিতে নারাজ এই পাওয়ার কাপল। 

Updated By: Jan 1, 2023, 09:11 PM IST
Subhashree-Raj: নববর্ষে প্রকাশ্যে ঠোঁটে চুম্বন রাজ-শুভশ্রীর, তুমুল ট্রোলড তারকা দম্পতি

Raj Chakraborty, Subhashree Ganguly, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত বছর বেশ ভালোই কেটেছে এই দম্পতির। মুক্তি পেয়েছে রাজের ছবি হাবজি-গাবজি, ধর্মযুদ্ধ। বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে হাবজি গাবজি। অন্যদিকে মুক্তি পেয়েছে শুভশ্রী চারটি ছবি। হাবজি গাবজি, ধর্মযুদ্ধ ছাড়াও মুক্তি পেয়েছে বৌদি ক্যান্টিন, বিসমিল্লাহ। সবমিলিয়ে ছবির নিরিখে ভালোই সময় কেটেছে তাঁদের। তবে নববর্ষের প্রথম দিনেই নেটপাড়ায় ট্রোলের মুখে পড়তে হল তাঁদের।

আরও পড়ুন- Sourav Ganguly: নববর্ষে বড় চমক, ভারতের জার্সি গায়ে ফের বাইশগজে সৌরভ...

বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রাজ চক্রবর্তী ও শুভশ্রী। সিনেমা থেকে ব্যক্তিগত জীবন নেটপাড়ায় সবই তুলে ধরেন তাঁরা। এরজেরে বেশ অনেকবার ট্রোল হতে হয় তাঁদের। তবে ট্রোলারদের পাত্তা দিতে নারাজ এই পাওয়ার কাপল। ফ্যানেদের জন্যই তাঁরা শেয়ার করেন নানা খবর। নববর্ষে একে অপরের ঠোঁটে ঠোঁট রেখেছেন রাজ-শুভশ্রী। সেই ছবিই নেটপাড়ায় শেয়ার করেছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজের পরনে ছিল কালো স্যুট ও শুভশ্রী পরেছিলেন লাল গাউন।

আরও পড়ুন- New Year 2023: অর্জুনকে চুম্বন মালাইকার, হাতে হাত সিদ্ধার্থ কিয়ারার, পার্টিমুডে বলিউড

নেটপাড়ার অনেকেই লিখেছেন, ব্যক্তিগত ছবি কেন তাঁরা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এক নেটিজেন লেখেন, ‘অতিরিক্ত হয়ে গেল না?’ অন্য এক নেটিজেন লেখেন, ‘আমাদের প্রত্যেকেরই ব্যক্তিত্ব এবং ব্যক্তিগত দিক আছে।সেই বিষয়ে নজর দেওয়া দরকার ছিল।’, ‘লোক দেখানোর কী আছে?’। তবে একদিকে যেমন কিছু নেটিজেন তাঁদের প্রকাশ্যে চুম্বন নিয়ে প্রশ্ন তুলেছেন তেমন অনেকেই এই তারকা দম্পতিকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.