Raj Chakraborty-Sai Pallavi: বলিউডে রাজ চক্রবর্তী, নায়িকা সাই পল্লবী! কী বলছেন পরিচালক?

শোনা যাচ্ছে, হিন্দি ভাষায় তৈরি হবে এই ওয়েবসিরিজ। মুখ্য চরিত্রে থাকছেন জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 19, 2022, 04:26 PM IST
Raj Chakraborty-Sai Pallavi: বলিউডে রাজ চক্রবর্তী, নায়িকা সাই পল্লবী! কী বলছেন পরিচালক?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছে যে, এবার বলিউডে পাড়ি দিতে চলেছেন পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। সেই গুঞ্জনই শোনা যাচ্ছিল ইন্ডাস্ট্রির আনাচে কানাচে। এবার সেই গুঞ্জন বেস ্নেকটাই উসকে দিলেন রাজ নিজেই। 

সপরিবারে আমেরিকায় ছুটি কাটাচ্ছিলেন পরিচালক। সেখান থেকেই পোস্ট করেছিলেন ভিডিয়ো, যেখানে এক ব্যক্তি তাঁকে বলিউডের অভিনেতা বলে সম্বোধন করেন। সেই ভিডিয়ো পোস্ট করেছিলেন রাজ নিজেই। যদিও সেটা ছিল নিছক মজা তবে জল্পনা ছিল যে, বলিউডে পা রাখছেন রাজ। তবে সিনেমা নয়, রাজ তৈরি করছেন একটি ওয়েব সিরিজ। যদি এই খবর সত্যি হয় তাহলে এটিই হলে চলেছে রাজের প্রথম ওয়েব সিরিজ। 

আরও পড়ুন: Shehnaaz Gill: বড়পর্দায় শেহনাজ, পরিচালকের আসনে অনিলকন্যা রিয়া

শোনা যাচ্ছে, হিন্দি ভাষায় তৈরি হবে এই ওয়েবসিরিজ। মুখ্য চরিত্রে থাকছেন জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী(Sai Pallavi)। ডিজনি হটস্টারে সম্প্রচারিত হবে এই ওয়েবসিরিজ। আগামী বছরের শুরুতেই শুট করবেন তিনি। কিন্তু এই গুঞ্জন কতটা সত্যি তা জানতে রাজ চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানান,'সময় আসলে ঠিক জানাব। আমি হ্যাঁ-ও বলব না আবার না-ও বলব না।' জল্পনার সত্যতা অস্বীকার করেননি রাজ, তবে এই বিষয়ে খোলাখুলি কথাও বলতে চাননি পরিচালক।

আরও পড়ুন: Aryan Khan: মাদককাণ্ড অতীত, পুরনো ছন্দে নাইট ক্লাবে শাহরুখপুত্র, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Samantha Ruth Prabhu: অক্ষয়ের কোলে চেপে করণের শোয়ে এন্ট্রি, কটাক্ষের মুখে সামান্থা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.