হবু স্বামীর উপর খেপে গেলেন রাখি, দেখুন ভাইরাল ভিডিও

ভারতীয় নারী হয়েথাকতে চান, বলেন রাখি 

Updated By: Dec 1, 2018, 04:08 PM IST
হবু স্বামীর উপর খেপে গেলেন রাখি, দেখুন ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : হবু স্বামী দীপক কালাল-কে পাশে বসিয়ে নিয়ে সাংবাদিক সম্মেলন করলেন রাখি সাওয়ান্ত। আর সেখানে বসে মাথায় ঘোমটা দিয়ে যখন সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে যান, তখন তাতে আপত্তি জানান দীপক। আর তাতেই যেন হবু স্বামীর উপর চোটে যান রাখি। লস এঞ্জেলসে বিয়ে করলেও, যতক্ষণ তিনি ভারতে থাকবেন, ততক্ষণ ভারতীয় নারী হয়েই থাকতে চান বলেও জানান রাখি। পাশাপাশি দীপক কালাল-কে 'পতি হো ইয়া পাতিলা' বলেও সবার সামনে কটাক্ষ করেন টেলিভিশনের 'ড্রামা কুইন'। 

আরও পড়ুন : সবকিছু পাল্টে গেল? খ্রিস্টান মতে শনিবারই বিয়ে করছেন প্রিয়াঙ্কা-নিক!
দেখুন রাখি সাওয়ান্তের সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে আগামী ৩১ ডিসেম্বর 'ইন্টারনেট সেনসেশন' দীপক কালাল-এর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলে জানিয়েছেন রাখি সাওয়ান্ত। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ইতিমধ্যেই বিয়ের কার্ডের ছবিও প্রকাশ করেছেন রাখি। পাশাপাশি এও জানিয়ে দেন, ভারতে নয়, মার্কিন মুলুকেই বসবে তাঁদের বিয়ের আসর। আগামী ৩১ ডিসেম্বর লস এঞ্জেলসে ৫.৫৫ মিনিটে দীপকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলেও জানান রাখি। পাশাপাশি বলিউডে যখন একের পর এক বিয়ের মরশুম চলছে, তখন তিনি কেন বাদ পড়বেন বলে প্রশ্ন তোলেন টেলিভিশনের এই 'ড্রামা কুইন'। 

আরও পড়ুন : তৈমুরকে নিয়ে যা হচ্ছে, তাতে রেগে গেলেন ঠাকুমা শর্মিলা!
এদিকে জানা যাচ্ছে, 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এ অংশ নেওয়ার অনেক আগে থেকেই ইন্টারনেটে নিজের আসর জমিয়ে নিয়েছিলেন রাখির হবু স্বামী দীপক কালাল। জম্মু কাশ্মীরে নাকি দীপকের বহু ভক্ত রয়েছেন। শুধু তাই নয়, ভারতের বাইরে পাকিস্তান এবং বাংলাদেশেও দীপকের বহু ভক্ত রয়েছেন বলেও জানা যাচ্ছে।

.