Ranbir-Alia Wedding: এপ্রিলেই বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া! শুরু প্রস্তুতি

প্রথমে জানা গিয়েছিল যে নভেম্বরে বিয়ে করবেন তাঁরা। কিন্তু তাঁদের এক কাছের বন্ধু জানিয়েছেন যে, নভেম্বরের আগেই গাঁটছড়া বাঁধছেন আলিয়া-রণবীর(Alia-Ranbir)। 

Updated By: Mar 27, 2022, 07:53 PM IST
Ranbir-Alia Wedding: এপ্রিলেই বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া! শুরু প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদন: ভিকি ক্যাটরিনা, ফারহান শিবানির পর এবার সাত পাক ঘুরতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সবার চোখ এখন সেদিকেই। কিছুদিন আগেই একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। ইতিমধ্যেই একসঙ্গে একটি অ্যাপার্টমেন্টও কিনেছেন তাঁরা। দুজনেই সম্পর্ক নিয়ে খোলামেলা। কিন্তু কবে বিয়ে করছেন তাঁরা, এ ব্যাপারে যেন মুখে কুলুপ এঁটেছেন তারকা জুটি। 

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রের খবর এপ্রিলেই গাঁটছড়া বাঁধছেন তাঁরা। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ের প্রস্তুতি। প্রথমে জানা গিয়েছিল যে নভেম্বরে বিয়ে করবেন তাঁরা। কিন্তু তাঁদের এক কাছের বন্ধু জানিয়েছেন যে, ইতিমধ্যেই শুটিং থেকে বিয়ের জন্য ছুটি নিয়েছেন তাঁরা। দুজনের হাতেই রয়েছে একাধিক ছবি। তাঁর মধ্যে যে ছবি নিয়ে ফ্যানেদের উন্মাদনা তুঙ্গে তা হল ব্রহ্মাস্ত্র। 

তবে ছবি মুক্তির আগেই বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন আলিয়া রণবীর, এমনটাই খবর। সাম্প্রতিক সময়ে বেশ অনেকবারই মণীশ মালহোত্রার স্টোরে দেখা গেছে নীতু কাপুরকে। এমনকি মণীশকেও দেখা গেছে রণবীরের বাড়িতে। রবিবার এক ডিজাইনারের সঙ্গে রণবীর ও আলিয়ার ছবি ভাইরাল হয়েছে। যিনি ব্রাইডাল ড্রেস স্পেশালিষ্ট। সবমিলিয়ে জোর গুঞ্জন এপ্রিলেই আলিয়া রণবীরের চার হাত এক হতে চলেছে। 

আরও পড়ুন: Dev-Subhashree: শুভশ্রীর ঠোঁটে ঠোঁট রেখেছে দেব,বড়পর্দায় আসছে 'ধূমকেতু', ঘোষণা প্রযোজকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.