Dev-Subhashree: শুভশ্রীর ঠোঁটে ঠোঁট রেখেছে দেব,বড়পর্দায় আসছে 'ধূমকেতু', ঘোষণা প্রযোজকের

২০১৬ সালে কৌশিক গঙ্গোপাধ্যায়য়ের(Koushik Ganguly) ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন দেব(Dev) ও শুভশ্রী(Subhashree)। ছবির নাম 'ধূমকেতু'(Dhoomketu)। নানা আইনি জটিলতায় ৬ বছর ধরে ক্যানবন্দি হয়ে আছে এই ছবি।

Updated By: Mar 27, 2022, 04:47 PM IST
Dev-Subhashree: শুভশ্রীর ঠোঁটে ঠোঁট রেখেছে দেব,বড়পর্দায় আসছে 'ধূমকেতু', ঘোষণা প্রযোজকের

নিজস্ব প্রতিবেদন: টলিউডের(Tollywood) অন্যতম জনপ্রিয় জুটি দেব-শুভশ্রী(Dev-Subhashree)। তাঁদের পর্দায় একসঙ্গে দেখতে বেশ পছন্দ করে দর্শক। তাঁদের জনপ্রিয়তার প্রমাণ দিয়েছিল এই জুটির মুক্তি প্রাপ্ত অন্যান্য ছবির বক্স অফিস কালেকশন। কিন্তু ব্যক্তিগত কারণে একে অপরের সঙ্গে ছবি করা বন্ধ করে দিয়েছিলেন তাঁরা। কিন্তু এরই মাঝে তাঁদের ফের একসঙ্গে ছবি করতে রাজি করিয়েছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়। 

২০১৬ সালে একসঙ্গে শুট করেছিলেন দেব ও শুভশ্রী। ছবির নাম 'ধূমকেতু'(Dhoomketu)। কৌশিক গঙ্গোপাধ্যায়ের(Koushik Ganguly) এই ছবির প্রযোজক রাণা সরকার। নানা আইনি জটিলতায় ৬ বছর ধরে ক্যানবন্দি হয়ে আছে এই ছবি। ৪ কোটি টাকা খরচ করে তৈরি এই ছবি নিয়ে এবার মুখ খুললেন রাণা সরকার। দেব শুভশ্রীর ফ্যানেদের জন্য সুখবর নিয়ে এলেন তিনি। 

রবিবার ধুমকেতুর অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন রাণা। সেখানে ছবির এক ঝলক নেটিজেনদের জন্য শেয়ার করেন তিনি। ঐ এক ঝলকে দেখা যায় শুভশ্রীর ঠোঁটে ঠোঁট রেখেছেন দেব। এরপরই তিনি জানান যে এই ছবির মুক্তি আসন্ন। দেব সবরকমের সহায়তা করছেন। দেব ও শুভশ্রী দুজনেই ছবি নিয়ে উৎসাহী। শুভশ্রী বারবার জানতে চান যে কবে এই ছবি মুক্তি পাবে। রাণা সরকার জানান এই ছবি মুক্তির জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন এসভিএফের কর্ণধার মহেন্দ্র সোনি তবে মুম্বইয়ের একটি প্রোডাকশন হাউজের সঙ্গে কিছু আইনি জটিলতা রয়েছে। তা মিটলেই মুক্তি পাবে ধূমকেতু। কিশমিশের মুক্তির পরই এই ছবির মুক্তির দিন স্থির করবেন তাঁরা। একসঙ্গে ভারত ও বাংলাদেশে মুক্তি পাবে 'ধূমকেতু'।

আরও পড়ুন: Jeet: জিতের নয়া নায়িকা লহমা, কবে মুক্তি পাচ্ছে 'রাবণ'?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.