Bunty Aur Babli 2: রানিকে না জানিয়েই চিত্রনাট্য বদলে দিয়েছেন আদিত্য চোপড়া, রেগে আগুন নায়িকা

আগামী ১৯ নভেম্বর মুক্তি পেতে চলেছে 'বান্টি অউর বাবলি টু'।

Updated By: Oct 22, 2021, 06:05 PM IST
Bunty Aur Babli 2: রানিকে না জানিয়েই চিত্রনাট্য বদলে দিয়েছেন আদিত্য চোপড়া, রেগে আগুন নায়িকা

নিজস্ব প্রতিবেদন: বান্টি অউর বাবলি, সুপারহিট এই ছবির সিক্যুয়েল বান্টি অউর বাবলি টু (Bunty Aur Babli 2)। শুক্রবার প্রকাশ্যে এল এই ছবির টিজার। এবার আর অভিষেক বচ্চন (Abhishek Bachchan) নয়, বান্টির চরিত্রে অভিনয় করবেন সইফ আলি খান (Saif Ali Khan)। বারো বছর পর আবারও একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সইফ আলি খান ও রানি মুখার্জি (Rani Mukerji)। ছবির ঘোষণার পর থেকেই এই ছবির অপেক্ষায় রয়েছেন দর্শকেরা। শুক্রবার প্রকাশ্যে এসেছে ছবির টিজার। সেখান থেকেই শুরু বিপত্তি। 

প্রথম থেকেই সকলে জানেন যে বান্টির চরিত্রে দেখা যাবে সইফকে ও বাবলির চরিত্রে দেখা যাবে রানিকে। সেইমতোই টেক দেওয়ার আগে শুটিং সেটে নিজেদের মধ্য়ে কথা বলছিলেন তাঁরা। কিন্তু টিজার শুটের আগেই সেখানে হাজির সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) ও শর্বরী (Sharvari)। রানি ও সইফকে তাঁরা জানান, তাঁরাই নতুন বান্টি আর বাবলি। তখনই পরিচালক বরুণের উপর রেগে যান রানি। তিনি বলেন, 'আমিই তো বাবলি'। তাঁর কথার উত্তরে পরিচালক বলেন, আদিত্য চোপড়া বদলে দিয়েছেন চিত্রনাট্য। পরিচালকের কথা শুনে রেগে ফ্লোর ছাড়েন রানি। প্রযোজককে দেখাও করতে বলেন তাঁর সঙ্গে। তবে শুধু রানি নয়, ক্ষেপে যান সইফও। তিনি পরিচালককে ডাকেন ভ্যানে। অন্যদিকে আনন্দে আত্মহারা সিদ্ধান্ত ও শর্বরী। তাঁরা শুট করতে চায় কিন্তু বন্ধ হয়ে যায় ফ্লোরের আলো। এরপর সেট থেকে বেরিয়ে যান সকলে। 

আরও পড়ুন : শুটিং সেটে খেলনা বন্দুক দিয়েই সিনেমাটোগ্রাফারকে হত্যা অভিনেতার

টিজার প্রসঙ্গে ছবির বাবলি অর্থাৎ রানি মুখোপাধ্যায় বলেন, 'টিজারে যা দেখানো হচ্ছে তাই আসলে ছবি বিষয়বস্তু। সারা ছবি জুড়ে শুধুই নন স্টপ এন্টারটেইনমেন্ট ও নন স্টপ কমেডি।' ছবির বান্টি সইফ আলি খানের মতে,'এই ছবি অনেকটা ইঁদুর বিড়ালের খেলার মতো। এখানে দুটো কাপলের গল্প রয়েছে। খুব সুন্দর করে সলেখা হয়েছে চিত্রনাট্য।' আগামী ১৯ নভেম্বর মুক্তি পেতে চলেছে 'বান্টি অউর বাবলি টু'।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.