শুটিং সেটে খেলনা বন্দুক দিয়েই সিনেমাটোগ্রাফারকে হত্যা অভিনেতার

আপাতত বন্ধ ছবির শুটিং

Updated By: Oct 22, 2021, 04:42 PM IST
শুটিং সেটে খেলনা বন্দুক দিয়েই সিনেমাটোগ্রাফারকে হত্যা অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: সিনেমার শুটিংয়ে (Shooting) অ্যাকশন দৃশ্যের শুটিং করতে প্রায় প্রপ ডিপার্টমেন্ট এমন কিছু নকল বন্দুক তৈরি করে যা অবিকল আসল অস্ত্রের মতোই দেখতে। কিন্তু সেই বন্দুকের গুলিতে কারোর প্রাণ গেছে সে ঘটনা বিরল। এবার সেই বিরল ঘটনারই সাক্ষী থাকল হলিউডের আগামী ছবি 'রাস্ট'-র (Rust) সেট। শুটিং চলাকালীন অভিনেতার হাতের বন্দুক থেকেই ঘটে দুর্ঘটনা। 

নিউ মেক্সিকোতে অভিনেতা অ্যালেক বল্ডউইন (Alec Baldwin) অভিনীত এবং প্রযোজিত ছবির শুটিং চলছিল সেই সেটেই খেলনা বন্দুকের গুলিতেই প্রয়াত হলেন ছবির সিনেমাটোগ্রাফার গালিনা হাচিন্স। আহত ছবির পরিচালক জোয়েল সুজা। ছবির সিনেমাটোগ্রাফার ছিলেন একজন মহিলা, তাঁকে তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। পরিচালকের চিকিৎসা চলছে অন্য এক হাসপাতালে। সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, এখন সেই ছবির শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। 

আরও পড়ুন: ৫২ তম IFFI-র মঞ্চে OTT-র ডেবিউ, জন্মশতবার্ষিকীতে সত্যজিৎ রায়কে বিশেষ শ্রদ্ধার্ঘ্য

এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মামলা দায়ের হয়নি বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক। আপাতত তদন্ত চলছে। খেলনা বন্দুকের মধ্যে কী উপাদান ছিল এবং বন্দুক সেটে গেল কী ভাবে— সে সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।  বৃহস্পতিবার এই ঘটনার পর কান্নায় ভেঙে পড়েন ৬৩ বছর বয়সী এই অভিনেতা। আগামী নভেম্বরের প্রথম সপ্তাহ অবধি এই ছবির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু দুর্ঘটনার কারণে আপাতক বন্ধ শুটিং। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)