Rudranil Ghosh: রুদ্রনীলের ব্লুটিক প্রোফাইল হ্যাক, ৭৫ হাজারে বেচার চেষ্টা, অভিযোগ দায়ের অভিনেতার

রুদ্রনীল(Rudranil Ghosh) লেখেন, 'আজ দুপুরে আমার ইন্সটাগ্রাম(Instagram) অ্যাকাউন্ট হ্যাক হয়। কমপ্লেন করেছি। সূত্রে খবর পেলাম,ছবিও পেলাম যে ব্লু টিক ভেরিফায়েড অ্যাকাউন্ট হ্যাকার ৭৫,০০০ টাকায় বিক্রিও করার চেষ্টা করছে। দেখা যাক কি হয়!

Updated By: Apr 20, 2022, 07:53 PM IST
Rudranil Ghosh: রুদ্রনীলের ব্লুটিক প্রোফাইল হ্যাক, ৭৫ হাজারে বেচার চেষ্টা, অভিযোগ দায়ের অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: প্রায়ই সামনে আসে সোশ্যাল মিডিয়া(Social Media) প্রোফাইল হ্যাকের খবর। প্রোফাইল হ্যাক করে অনেকসময়েই নানা অপরাধমূলক কাজও করে থাকে হ্য়াকাররা। এবার সেই হ্যাকারের শিকার হয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ(Rudranil Ghosh)। অভিনেতা নিজেই ফেসবুকে(Facebook) জানিয়েছেন যে তাঁর ইনস্টাগ্রাম(Instagram) প্রোফাইল হ্যাক হয়েছে। 

রুদ্রনীল লেখেন, 'আজ দুপুরে আমার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়। কমপ্লেন করেছি। সূত্রে খবর পেলাম,ছবিও পেলাম যে ব্লু টিক ভেরিফায়েড অ্যাকাউন্ট হ্যাকার ৭৫,০০০ টাকায় বিক্রিও করার চেষ্টা করছে। দেখা যাক কি হয়!!! সবাই সতর্ক থাকুন নিজের প্রোফাইল নিয়ে। অজানা কোন লিংকে ক্লিক করবেন না। আজ দুপুর ৩ টের পর আমার অ্যাকাউন্ট থেকে আমার নিয়ন্ত্রণে নেই। তাই কোন পোস্ট বা মেসেজ আমি করছি না।ইন্সটাগ্রাম আমার অ্য়াকাউন্ট উদ্ধার করে আমার হাতে ফেরত দিলে জানাব। আমার নিজের করা আজ শেষ পোস্ট ছিল একজন শিল্পী আমার হাতে আমায় আঁকা ছবি গিফট করছেন। তার আগের দুটো ছবি, আমি আর আবির, স্বস্তিক সংকেত সিনেমায় আমার বৃদ্ধ লুক আমি আজ পোস্ট করিনি।'

রুদ্রনীল নিজেই সেই স্ক্রিনশট শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে যে হ্যাকার তাঁর প্রোফাইল বিক্রির চেষ্টা করছে। এমনকি তার প্রোফাইলের দামও ধার্য করেছে ৭৫০০০ টাকা। অভিনেতাকে এক নেটিজেন প্রশ্ন করেন যে এই প্রোফাইল কিনে কোনও ব্যক্তি কী করবেন, তাঁকে উত্তরে রুদ্রনীল লেখেন যে, 'কেউ কিনে ব্লুটিকটা রেখে নাম ও ছবি পালটে দিয়ে নিজের অ্যাকাউন্ট বলতে পারেন কিংবা এই অ্যাকাউন্ট থেকে আজেবাজে ছবি, ভিডিও বা মেসেজ করে আমায় বদনাম করতে পারেন।' ইনস্টাগ্রামে রুদ্রনীল ঘোষের ১ লক্ষ ৩৭ হাজার ফলোয়ার। তাঁদের সবাইকে সতর্ক করেছেন রুদ্রনীল। 

আরও পড়ুন: Swastika in & as Shrimati: প্রথমবার জুটিতে স্বস্তিকা-সোহম, জুলাইয়ে বড়পর্দায় অর্জুনের 'শ্রীমতী'

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.