Salman Khan: তুরস্কে ফ্যানেদের সঙ্গে পার্টিতে তুমুল নাচ ভাইজানের, দেখুন ভিডিয়ো

রবিবার টাইগার থ্রিয়ের তুরস্ক পর্বের শুটিং শেষ করলেন অভিনেতা।

Updated By: Sep 13, 2021, 07:37 PM IST
Salman Khan: তুরস্কে ফ্যানেদের সঙ্গে পার্টিতে তুমুল নাচ ভাইজানের, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: চলছে টাইগার থ্রিয়ের (Tiger 3) শুটিং। এই ছবির জন্যই সলমন খান (Salman Khan) ঘুরে চলেছেন এক দেশ থেকে অন্যদেশ। ইতিমধ্যেই ছবির বেশ কিছুটা অংশ শ্যুট করা হয়েছে রাশিয়ায়। বর্তমানে তুরস্কে রয়েছেন সলমন খান। কিন্তু এবার সেখানকার শুটিং পর্বও শেষ করলেন ভাইজান। রবিবার তুরস্কে শুটিংয়ের শেষদিন এক্কেবারে পার্টি মুডে ধরা দিলেন বলিউডের ভাইজান। তবে কোনও সেলেবের সঙ্গে নয়, তুরস্কে ফ্যানেদের সঙ্গে পার্টি করলেন সলমন। সলমনের এক ফ্যান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সেই পার্টির একঝলক। 

আরও পড়ুন: 'Commando' স্টাইলেই আংটি বদল Vidyut-Nandita-র, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা ভক্তকুলের

নীল শার্ট, নীল প্যান্ট, কালো লেদার জ্যাকেট ও মাথায় কালো টুপি সবমিলিয়ে সলমনের লুকে কাবু তাঁর ফ্যানেরা। ভিডিয়োতে দেখা যাচ্ছে পার্টিতে ফ্যানেদের সঙ্গে তাঁর অন্যতম জনপ্রিয় 'জিনেকে হ্যায় চারদিন' গানে নাচছেন সলমন। তাঁর সেই সিগনেচার তোয়ালে স্টাইলে মাত করেছেন তাঁর ফ্যানেদের। সলমনের নাচে আনন্দিত তাঁর ফ্যানেরা। প্রিয় তারকার সঙ্গে চুটিয়ে মজা করছেন তাঁরা। তুরস্কের নানা শহরে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে টাইগার থ্রিয়ের শ্যুট করছেন সলমন। তবে এই পার্টিতে দেখা মিলল না ক্যাটের। কিছুদিন আগেই তুরস্কের পর্যটন মন্ত্রীর সঙ্গে লাঞ্চে গিয়েছিলেন সলমন ও ক্যাটরিনা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.