সানিয়াদের জয়, মহেশদের হার

অস্ট্রেলিয়ান ওপেনের অষ্টম দিনে দুই ভারতীয়র দু`রকম অবস্থা হল। অসি ওপেনের মিক্সড ডাবলসে এগোলেন সানিয়া মির্জা আর ডাবলসে ছিটকে গেলেন মহেশ ভূপতি। দ্বিতীয় রাউন্ডে সানিয়া মির্জা-বব ব্রায়ান জুটি ৪-৬, ৬-১, ১০-৪ হারাল অ্যাবিগাল স্পিয়ার্স-স্কট লিপস্কাইকে। প্রতিযোগিতার তৃতীয় বাছাই জুটি সানিয়া-ব্রায়ান প্রথম সেটে হারের পর দারুণভাবে ম্যাচে ফিরে আসেন।

Updated By: Jan 21, 2013, 02:43 PM IST

অস্ট্রেলিয়ান ওপেনের অষ্টম দিনে দুই ভারতীয়র দু`রকম অবস্থা হল। অসি ওপেনের মিক্সড ডাবলসের কোয়ার্টার ফাইনালে উঠলেন সানিয়া মির্জা। আর ডাবলসের তৃতীয় রাউন্ড থেকে ছিটকে গেলেন মহেশ ভূপতি। দ্বিতীয় রাউন্ডে সানিয়া মির্জা-বব ব্রায়ান জুটি ৪-৬, ৬-১, ১০-৪ হারাল অ্যাবিগাল স্পিয়ার্স-স্কট লিপস্কাইকে। প্রতিযোগিতার তৃতীয় বাছাই জুটি সানিয়া-ব্রায়ান প্রথম সেটে হারের পর দারুণভাবে ম্যাচে ফিরে আসেন।
পুরুষদের ডাবলসের তৃতীয় রাউন্ডে মহেশ ভূপতি-ড্যানিয়েল নেস্টার জুটি হারল ৩-৬, ৬-৪, ৩-৬ সাইমন বোলেল্লি-ফাবিও ফগনিনির বিরুদ্ধে। দ্বিতীয় সেটে ভূপতিরা ঘুরে দাঁড়ালেও এরপর একগাদা আনফোর্সড এরর করে ম্যাচ হেরে বসেন।
গতকাল মিক্সড ডাবলসে জেতেন মহেশ ভূপতি -নাদিয়া পেট্রোভা জুটি৷ তাঁরা দ্বিতীয় রাউন্ডে পৌঁছে ছিলেন৷ প্রি কোয়ার্টার ফাইনালে লিয়েন্ডার, রোহন বোপান্না এবং সানিয়া মির্জা নিজেদের জুটির সঙ্গে আগেই পৌঁছেছেন৷ যদি ভূপতি এবং লিয়েন্ডার তাঁদের পরের ম্যাচ জেতেন, তা হলে একে অপরের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে খেলবেন৷ যে দিকে তাকিয়ে আছে দেশের টেনিস মহল৷

.