মান্যতাকে নিয়েই ব্যস্ত! বড় মেয়ে ত্রিশলার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন সঞ্জয় দত্ত?

বড় মেয়ে ত্রিশলার সঙ্গে সমস্ত সম্পর্ক ভেঙে দিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বি টাউনের বিভিন্ন মহলে।

Updated By: Aug 5, 2019, 05:16 PM IST
মান্যতাকে নিয়েই ব্যস্ত! বড় মেয়ে ত্রিশলার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন সঞ্জয় দত্ত?

নিজস্ব প্রতিবেদন : বড় মেয়ে ত্রিশলার সঙ্গে সমস্ত সম্পর্ক ভেঙে দিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বি টাউনের বিভিন্ন মহলে।

আরও পড়ুন : মালাইকার সঙ্গে অর্জুনের বিয়ে! কী বলছেন বোন অংশুলা

সূত্রের খবর, বড় মেয়ে ত্রিশলার সঙ্গে সব সম্পর্ক ভেঙে দিয়েছেন সঞ্জয় দত্ত। অভিনেতার ঘনিষ্ঠ এক বন্ধু সম্প্রতি সংবাদমাধ্যমকে জানান, ত্রিশলার সঙ্গে সঞ্জয় দত্তের বর্তমানে কোনও সম্পর্ক নেই। এমনকী, ত্রিশলার জীবনে কী ঘটছে, তার কোনও ইঙ্গিতও নেই সঞ্জয় দত্তের কাছে। দূরত্বের জন্য না অন্য কোনও কারণে সঞ্জয় দত্তের সঙ্গে ত্রিশলা দত্তের কোনও সম্পর্ক নেই, সে বিষয়ে তাঁর কাছেও কোনও খবর নেই বলেও জানান বলিউড অভিনেতার বন্ধু। 'ড্যাডি ডিউক্স'-এর সঙ্গে ত্রিশলার কী হল, তা নিয়ে এখনও পর্যন্ত ধোঁয়াশার মধ্যেই রয়েছেন সঞ্জয় দত্তের ভক্তরা।

আরও পড়ুন : কার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন ঋত্বিক!

সম্প্রতি, বন্ধুর মৃত্যুর পর নিজের সোশাল হ্যান্ডেলে একটি স্টেটাস দেন সঞ্জয় দত্ত-কন্যা। বন্ধুর মৃত্যুতে ভেঙে পড়েন তিনি। তবে কাছের মানুষ দূরে চলে গেলেও তিনি কখনও তাঁকে ভুলতে পারবেন না বলেও স্পষ্ট জানান ত্রিশলা দত্ত। শুধু তাই নয়, যতদিন না পর্যন্ত তাঁদের আবার নতুন করে দেখা হচ্ছে, ততদিন পর্যন্ত কাছের মানুষের জন্য তিনি অপেক্ষা করবেন বলেও জানান ত্রিশলা। 

.