মালাইকার সঙ্গে অর্জুনের বিয়ে! কী বলছেন বোন অংশুলা

সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন অর্জুন কাপুরের বোন 

Updated: Aug 5, 2019, 01:40 PM IST
মালাইকার সঙ্গে অর্জুনের বিয়ে! কী বলছেন বোন অংশুলা

নিজস্ব প্রতিবেদন : চলতি বছরই নাকি অর্জুন কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন মালাইকা অরোরা। বিয়ের পর একসঙ্গে থাকার জন্য মালাইকা এবং অর্জুন নাকি মুম্বইতে একটি বাড়িও কিনে ফেলেছেন। সংবাদমাধ্যমে এমন খবরও প্রকাশ করা হয়। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে সব সময় চুপ করেই থেকেছেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। কিন্তু, কাপুর বাড়ির ছেলের সঙ্গে খান বাড়ির প্রাক্তন বউমার সম্পর্ক নিয়ে কী বলছেন অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুর?

আরওপড়ুন : বধূবেশে রাখি, বিয়ে নিয়ে এবার কী বললেন অভিনেত্রী!
সম্প্রতি একটি সংবাদাধ্যমের মুখোমুখি হন অংশুলা কাপুর। সেখানে দাদা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়। যার উত্তরে অংশুলা বলেন, অর্জুন তাঁর চেয়ে ৬ বছরের বড়। তাই অর্জুনকে মালাইকার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা তাঁর পক্ষে সম্ভব নয়। আর তাই এ বিষয়ে তিনি কোনও মন্তব্য করতে পারবেন না বলেও স্পষ্ট জানান বনি কাপুর-কন্যা।

আরও পড়ুন : নিক নয়, ছোট জা সোফির সঙ্গেই মেতে রয়েছেন প্রিয়াঙ্কা, দেখুন 
এদিকে অর্জুন কাপুরের জন্যই নাকি মালাইকা অরোরার সঙ্গে আরবাজ খানের সম্পর্ক ভেঙে গিয়েছে। আর সেই করণেই অর্জুন কাপুরের সঙ্গে সলমন খানের সম্পর্কও ভাল নয়। এমনকী, সোনম কাপুরের বিয়ের সময়ও অর্জুন কাপুরকে এড়িয়ে যান সলমন। বনি কাপুরের সঙ্গে সলমন কথা বললেও অর্জুনকে এড়িয়ে যা তিনি।