''তোমার দিকে তাকিয়ে খুশি থাকতাম, কী এমন হল?''শেষ পোস্টে সুশান্তকে লিখেছিলেন সরোজ খান

তখন তাঁরও জানা ছিল না, সুশান্তের পর সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দেবেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 3, 2020, 02:09 PM IST
''তোমার দিকে তাকিয়ে খুশি থাকতাম, কী এমন হল?''শেষ পোস্টে সুশান্তকে লিখেছিলেন সরোজ খান

নিজস্ব প্রতিবেদন : ''তোমার জীবনে কী এমন ঘটল যে, এতবড় পদক্ষেপ নিলে? আমি হতবাক। তুমি বড়দের সঙ্গে কথা বলতে পারতে, যাঁরা তোমায় ভালো পরামর্শ দিত।'' গত ১৪ জুন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর শেষ ইনস্টাগ্রাম পোস্ট করেছিলেন সরোজ খান। তখন তাঁরও জানা ছিল না, সুশান্তের পর তিনিও সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দেবেন। 

গত ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর আর সকলের মতোই হতবাক হন বলিউডের মাস্টারজি। লম্বা ইনস্টাগ্রাম পোস্টে সরোজ খান লিখেছিলেন, ''আমি তোমার সঙ্গে কখনও কাজ করি নি। তবে বহুবার তোমার সঙ্গে দেখা হয়েছে। তোমার জীবনে কী এমন অঘটন ঘটলো? যে এত ভয়ঙ্কর সিদ্ধান্ত নিয়ে ফেললে। বড়দের সঙ্গে কথা বলতে পারতে, তাঁরা তোমায় পরামর্শ দিতো, সাহায্য করতো। তোমার দিকে তাকিয়ে আমরা খুশি থাকতাম। ঈশ্বর তোমার আত্মাকে শান্তি দিক। আমি জানি না, তোমার বাবা, বোনেদের উপর দিয়ে কী ঝড় যাচ্ছে। এই কঠিন সময়ে তাঁদের প্রতি সমবেদনা রইল। তোমার সিনেমার মধ্যে দিয়েই তোমায় ভালোবেসেছি, সবসময় ভালোবাসবে যাব। শান্তিতে ঘুমাও।''

আরও পড়ুন-সরোজ খানকে কবরস্থ করার পর কান্নায় ভেঙে পড়লেন মাস্টারজির মেয়ে

এরপর গত ১৭ জুন শ্বাসকষ্ট জনিত সমস্যার জন্য বান্দ্রার গুরুনানাক হাসপাতালে ভর্তি করা হয় সরোজ খানকে। তাঁর ডায়াবেটিসের সমস্যাও ছিল। তবে তাঁর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। এর তিনদিন পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়। তবে ২০ জুন ফের হাসপাতালে ভর্তি হন সরোজ খান। তবে এবার আর তাঁর বাড়ি ফেরা হল না। ইরফান খান, ঋষি কাপুর, সুশান্ত সিং রাজপুতের মতোই তিনিও চলে গেলেন না ফেরার দেশে। 

আরও পড়ুন-লকডাউনে বিশাল অঙ্কের বিদ্যুতের বিল, চক্ষু চড়কগাছ তারকাদের

.