সরোজ খানকে কবর দেওয়ার পর কান্নায় ভেঙে পড়লেন মাস্টারজির মেয়ে

আকষ্মিক মৃত্যুর খবরে সরোজ খানের পরিবারে পাশপাশি শোকের ছায়া নেমে এসেছে বলি তারকাদের মধ্যেও। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 3, 2020, 04:28 PM IST
সরোজ খানকে কবর দেওয়ার পর কান্নায় ভেঙে পড়লেন মাস্টারজির মেয়ে

নিজস্ব প্রতিবেদন : শুক্রবার সকাল ঘুম ভাঙতে না ভাঙতেই বি-টাউন থেকে এল আবারও একটা খারাপ খবর। প্রয়াত খ্যাতনামা কোরিওগ্রাফার সরোজ খান। এই আকষ্মিক মৃত্যুর খবরে সরোজ খানের পরিবারে পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে বলি তারকাদের মধ্যেও। 

এদিন সকলেই মুম্বইয়ের মালাড-এর আওইস-ই-কার্নি মুসলিম কবরস্তান সমাধিস্ত করা সরোজ খান-কে। কবরস্থানের বাইরে দাঁড়িয়ে কান্নায় ভেঙে পড়লেন সরোজ খানের মেয়ে সুকিনা। সরোজ খানের দুই মেয়ের সঙ্গে তাঁর পরিবারের আরও কয়েকজন সদস্যকেও দেখা গেল সেখানে।

আরও পড়ুন-'দেশের অর্থনীতিতে আমাদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে' সিনেমা হল খোলার অনুমতি চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রকে চিঠি মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশনের

সরোজ খানের মেয়ে PTI-কে জানান, ''আমরা আজ সকাল ৭টা নাগাদ ওনাকে কবর দিয়েছি। স্মরণসভা তিনদিন পর হবে।''

সরোজ খানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, ঐশ্বর্য রাই বচ্চন, ভূমি পেডনেকার, তাপসী পন্নু সহ আরও অনেকেই। মাধুরী টুইটারে লেখেন, ''আমি আমার বন্ধু এবং গুরু সরোজ খানের মৃত্য়ুর খবরে ভেঙে পড়ছি। আমাকে মৃত্যশীল্পী হিসাবে দক্ষ করে তোলার জন্য আমি ওনার কাছে চির কৃতজ্ঞ থাকব। এই বিশ্ব এক আশ্চর্যজনক প্রতিভাকে হারালো। আমি ওনার পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা জানাচ্ছি।''

আরও পড়ুন-লকডাউনে বিশাল অঙ্কের বিদ্যুতের বিল, চক্ষু চড়কগাছ তারকাদের

প্রসঙ্গত, সরোজ খানের জন্ম ১৯৪৮ এর ২২ নভেম্বর মুম্বই শহরে। তাঁর আসল নাম নির্মলা নাগপাল। ১৯৬১ সলে ডান্স ডিরেক্টর বি সোহানলাল এর সঙ্গে তাঁর বিয়ে হয়। যদিও সেই বিয়ে ভেঙে যায় ১৯৬৫ সালে। ১৯৭৫ সালে সর্দার রোশন খানের সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁদের সন্তানই হলেন সুকিনা।

.