Shah Rukh Khan | Aamir Khan: 'শাহরুখ আমার পা চাটছে'! আমিরের পুরনো পোস্টে জন্মদিনে নতুন তোলপাড়

Shah Rukh Khan | Aamir Khan: বর্তমানে শাহরুখ এবং আমির খানের সম্পর্ক বেশ ভালো জায়গাতেই আছে। তবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা কখনই এই পোস্টের কথা ভুলে যাননি। প্রায় দুই দশক আগে, আমির খানের করা পোস্টে উঠেছিল ঝড়। সেখানে তিনি লিখেছিলেন, 'শাহরুখ আমার পা চাটছে।' 

Updated By: Mar 14, 2024, 05:36 PM IST
Shah Rukh Khan | Aamir Khan: 'শাহরুখ আমার পা চাটছে'!  আমিরের পুরনো পোস্টে জন্মদিনে নতুন তোলপাড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্তমানে শাহরুখ (Shah Rukh Khan) এবং আমির খানের (Aamir Khan) সম্পর্ক বেশ ভালো জায়গাতেই আছে। তবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা কখনই এই পোস্টের কথা ভুলে যাননি। প্রায় দুই দশক আগে, আমির খানের করা পোস্টে উঠেছিল ঝড়। সেখানে তিনি লিখেছিলেন, 'শাহরুখ আমার পা চাটছে।' পরে অভিনেতা এ-ও জানিয়েছিলেন যে তাঁর কুকুরের নাম শাহরুখ।

প্রায় অনেকেই হয়তো এই ঘটনাটি জানেন না। বা অনেকে হয়তো ভুলে গিয়েছেন। ঘটনাটি ঘটে ২০০৮ সালে। সেই সময় আমির খান নিজের ব্যক্তিগত ব্লগ লেখার জন্য বেশ আগ্রহ হয়ে পড়েছিলেন। যদিও অভিনেতার বেশিরভাগ ব্লগ এলোমেলোভাবে প্রতিদিনের গান নিয়ে থাকত। তারই মধ্যে একটি ব্লগ শাহরুখের নামের শিরোনাম নেটমাধ্যমে সরগরম করেছিল। প্রত্যেক সংবাদপত্র, ইন্টারনেটে ঝড়ের গতিতে খবরটি ভাইরাল হয়ে পড়ে।

আরও পড়ুন: Samantha Ruth Prabhu: স্বাস্থ্য নিয়ে বিভ্রান্তিকর মন্তব্য সামান্থার! সমালোচনার মুখে দক্ষিণী নায়িকা...

ব্লগে আমির খান লিখেছিলেন, তিনি কীভাবে পঞ্চগামী ফার্মহাউসে তাঁর এরা এবং জুনেয়দের সঙ্গে সময় কাটাচ্ছেন। সেই সম্পর্কে লিখতে গিয়ে তিনি আরও লেখেন, 'শাহরুখ আমার পা চাটছে, এবং আমি তাঁকে মাঝে মাঝে বিস্কুট খাওয়াচ্ছি। আমি আর কী চাইতে পারি?'

আমিরের এইরূপ মন্তব্যে শাহরুখের ফ্যানেরা তীব্র নিন্দা প্রকাশ করেছিলেন। যদিও পরে, আমির স্পষ্ট করেছিলেন যে, ওই কুকুর যার নাম শাহরুখ। তার এই নাম সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে কোনও যোগ নেই। অভিনেতা বলেছিলেন যে, কুকুরটির নাম শাহরুখ রেখেছিলেন পাঁচগনির খামারবাড়ির আগের মালিকরা। এবং পরে, সবাই তাকে একই নামে ডাকতে থাকে।

আমির আরও বলেছিলেন যে, তিনি এসআরকে-র ভালো বন্ধু। তাঁর প্রতি অনেক ভালোবাসা এবং শ্রদ্ধা আছে অভিনেতার মনে।

আরও পড়ুন: Jeetu Kamal Wedding: বিচ্ছেদ ভুলে ফের বিয়ের পিঁড়িতে জীতু?

প্রসঙ্গত, শাহরুখ এবং আমির কখনোই একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করেননি। তা সত্ত্বেও দুই অভিনেতাকে একসঙ্গে ভালোভাবে মেলামেশা করতে দেখা গিয়েছে। সম্প্রতি, বলিউডের তিন খান- অর্থাৎ শাহরুখ, আমির, সলমান একসঙ্গে  আম্বানিদের অনুষ্ঠান মাতিয়েছিলেন। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠানে তাঁদের এক নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.