Shah Rukh Khan Viral Post: জামাকাপড়ের অভাব! আরিয়ানের দ্বারস্থ শাহরুখ...

Shah Rukh Khan: অভিনেতাদের খুব একটা জামাকাপড় দ্বিতীয়বার পরেন না, তবে শাহরুখ বা তাঁর পরিবারে সেই পথে হাঁটেন না। প্রায়শই একই জামা পরে দেখা যায় তাঁদের। তবে এবার নেটপাড়ায় ছেলের কাছে জামার আবদার করলেন অভিনেতা। বললেন, তাঁর নাকি জামার অভাব!

Updated By: Feb 26, 2024, 03:55 PM IST
Shah Rukh Khan Viral Post: জামাকাপড়ের অভাব! আরিয়ানের দ্বারস্থ শাহরুখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই শাহরুখ খান(Shah Rukh Khan) ঘোষণা করেছিলেন যে তিনিই আরিয়ান খানের(Aryan Khan) বিলাসবহুল পোশাকের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। এরপর খেলার মাঠ থেকে শুরু করে ছবির প্রচার সর্বত্রই তাঁকে দেখা গেছে আরিয়ানের ব্র্যান্ডের পোশাকে। সম্প্রতি তাঁর ম্যানেজার পূজা দাদলানি শাহরুখের একটি নতুন ছবি শেয়ার করে লিখেছেন, তিনি ফিটনেস এবং রিভার্স বার্ধক্যের জন্য মোটিভেশন। 

আরও পড়ুন- Anupam Roy Wedding: বিরহে নেই, প্রেমে আছেন! মার্চেই ফের বিয়ের মণ্ডপে অনুপম, পাত্রী...

ছেলের ব্র্যান্ডের জন্য এসআরকে-র সাম্প্রতিক বিজ্ঞাপন এখন ভাইরাল। ২৫ ফেব্রুয়ারি পূজা দাদলানি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শাহরুখের একটি 'হট' ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ফিটনেসের জন্য মোটিভেশন এবং রিভার্স এজিং। তার বয়স বাড়ছে না - সে ক্লাসিক হয়ে উঠছেন!' কমেন্ট বক্সে অনেক ভক্তই তাঁকে 'হট', 'সেক্সি' বলে সম্বোধন করেন।

ছবিটি শেয়ার করেছেন শাহরুখও। মেগাস্টার লিখেছেন, "সবই ভাল কিন্তু আমি কি নতুন জামাকাপড় পেতে পারি! কখন এক্স DyavolX এর পরবর্তী ড্রপ হবে?! ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, শাহরুখ খান 'পাঠান' লুকে রয়েছেন, হাতে পানীয়ের গ্লাস। তাঁকে স্টাইলিশ সানগ্লাস, বেশ কিছু চেইন, ব্রেসলেট এবং তিনটি আংটিও পরতে দেখা যায়, যার সঙ্গে লেখা রয়েছে 'দ্যাভোল'। 

আরও পড়ুন- Kenneth Mitchell Death: হলিউড নাড়িয়ে বিদায় স্টার ট্রেক-মার্ভেল খ্যাত অভিনেতার...

বোঝাই যাচ্ছে পোশাকের পাশাপাশি অ্যাকসেসরিজও ডিজাইন করছেন আরিয়ান।আরিয়ান খানের বিলাসবহুল পোশাকের ব্র্যান্ড ডি'ইয়াভোল এক্স। এর আগে একাধিকবার ছেলের কালেকশনের পোশাক পরেছিলেন এসআরকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

প্রসঙ্গত, 2023 সালে তিনটি ব্লকবাস্টার হিট ছবি উপহার দিয়েছেন শাহরুখ খান। বছরটা শুরু হয়েছিল 'পাঠান' দিয়ে। এরপর 'জওয়ান'। এই বছরের সবচেয়ে বেশি আয় করা ছবি। পরিচালক রাজকুমার হিরানির 'ডানকি' দিয়ে ২০২৩ সাল শেষ করেন তিনি। সূত্রের খবর, শাহরুখের হাতে একাধিক ছবি রয়েছে। তবে তাঁর আগামী ছবি নিয়ে এখনও কিছু জানাননি তিনি। শোনা যাচ্ছে ২০২৪ সালে কোনও ছবি রিলিজ করবে না তাঁর। তবে পাইপলাইনে রয়েছে পাঠান টু, টাইগার ভার্সেস পাঠানের মতো সিনেমা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.