Kenneth Mitchell Death: হলিউড নাড়িয়ে বিদায় স্টার ট্রেক-মার্ভেল খ্যাত অভিনেতার...

Kenneth Mitchell: মাত্র ৪৯ বছর বয়সেই চলে গেলেন স্টার ট্রেক : ডিসকভারি’ এবং মার্ভেলের ‘ক্যাপ্টেন মার্ভেল’ ফ্র্যাঞ্চাইজিখ্যাত অভিনেতা কেনেথ মিচেল। বিগত ৫ বছর ধরে বিরল রোগে আক্রান্ত ছিলেন অভিনেতা। তবে শেষ রক্ষা হল না। 

Updated By: Feb 26, 2024, 02:03 PM IST
Kenneth Mitchell Death: হলিউড নাড়িয়ে বিদায় স্টার ট্রেক-মার্ভেল খ্যাত অভিনেতার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সপ্তাহের শুরুতেই শোকের খবর। চলে গেলেন মার্ভেল অভিনেতা কেনেথ মিচেল(Kenneth Mitchell)। তাঁর বয়স হয়েছিল ৪৯ বছর। রবিবার অর্থাত্ ২৫ ফেব্রুয়ারি, তাঁর পরিবার অভিনেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। সামাজিক মাধ্যমে একটি বিবৃতিতে অভিনেতার মৃত্যুর সংবাদটি জানানো হয়। শোকের ছায়া গোটা সিনে বিশ্বে। 

আরও পড়ুন- Bollywood Actress: কোভিডে খুইয়েছেন সব, অ্যাকাউন্টে ২৫৭ টাকা, ২০২৩ সালে তাঁর ছবিই ব্লকবাস্টার...

একাধিক জনপ্রিয় ছবিতে নজর কেড়েছেন হলিউডের এই প্রখ্যাত অভিনেতা। বিশেষ করে, ‘স্টার ট্রেক : ডিসকভারি’ এবং মার্ভেলের ‘ক্যাপ্টেন মার্ভেল’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয়ের জন্য সুপরিচিত ছিলেন কেনেথ মিশেল। সিএনএন নিউজের প্রতিবেদন অনুসারে, ২০১৮ সালে এএলএস ধরা পড়ে মিচেলের। যা একটি দুরারোগ্য মারণ ব্যাধি, বিরলও বটে। চলছিল চিকিত্সা। গত কয়েক বছরগুলোতে তিনি এবং তাঁর পরিবার তাঁর স্বাস্থ্য সম্পর্কে পর্যায়ক্রমিক আপডেট শেয়ার করেছেন। আগস্টে মিচেল ইনস্টাগ্রামে একটি পোস্টে তাঁর রোগ নির্ণয়ের পঞ্চম বার্ষিকী সম্পর্কে ভক্তদের জানিয়েছিলেন। কিন্তু তাঁর কয়েকমাসের মধ্যেই এল দুঃসংবাদ। 

তাঁর পরিবার এক্স এবং ইনস্টাগ্রামে একটি বিবৃতি শেয়ার করেছে, 'তিনি একজন অলিম্পিক আশাবাদী, একজন অ্যাপোক্যালিপস বেঁচে যাওয়া, একজন নভোচারী, একজন সুপারহিরো'র বাবা এবং চারজন অনন্য স্টার ট্রেকারকে চিত্রিত করেছেন। কিন্তু তাঁর ঘনিষ্ঠদের কাছে তিনি আশার সন্ধানী হিসেবে পরিচিত ছিলেন, দিবাস্বপ্নবিশারদ, স্বপ্ন বিশ্বাসী, ফুটবল খেলোয়াড়, সৈকত ওয়াকার, ভালুকপ্রেমী, ল্যান্ডস্কেপ ডিজাইনার, বাগান চাষী, ক্যানো প্যাডলার, হ্যাপি ক্যাম্পার, প্রকৃতি অভিযাত্রী, বিড়াল প্রেমিক, সংক্রামক হাসির উত্স, উপহার দাতা, নোট প্রেরক, সিনেমার গায়ক, শিল্প নির্মাতা, সঙ্গীতের শ্রোতা, ক্রীড়া বিশারদ, বিস্তারিত বিশেষ, পাতার সমর্থক, বিশ্ব পরিব্রাজক, আঙ্কেল জোকার, ছোট ভাই, সুসানের সঙ্গী, এবং অন্য সব কিছুর চেয়ে বেশি, গর্বিত বাবা'।

আরও পড়ুন- Priyanka Chopra: ধর্ষিতা নাবালিকা মেয়ের জন্য বাবার লড়াই, অস্কারের দৌড়ে প্রিয়াঙ্কা চোপড়ার ছবি...

প্রসঙ্গত, কানাডায় জন্ম ও বেড়ে ওঠা মিচেল তাঁর অভিনয়ের কেরিয়ারে ৫০টিরও বেশি চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছেন। ২০০৪ সালের হকি ফিল্ম ‘মিরাকল’-এ একজন অলিম্পিয়ানের চরিত্রে অভিনয় করে দর্শকের বাহবা পান মিচেল। ২০১৯ সালে তিনি মার্ভেল ফ্র্যাঞ্চাইজির ‘ক্যাপ্টেন মার্ভেল’-এ ক্যারল ড্যানভার্সের বাবার চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও বহু টিভি সিরিজে অভিনয় করেছেন মিচেল, যার মধ্যে রয়েছে ‘জেরিকো’, ‘দ্য অ্যাস্ট্রোনট ওয়াইভস ক্লাব’ এবং ‘জন্মের সময় সুইচড’-এর মতো জনপ্রিয় সিরিজ।২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত মিচেল ‘স্টার ট্রেক : ডিসকভারি’তে ক্লিঙ্গন কোল, কোল-শা এবং তেনাভিকের পাশাপাশি অরেলিও চরিত্রে অভিনয় করেছেন। মৃত্যুকালে মিচেল তাঁর স্ত্রী সুসান এবং তাঁদের দুই ছোট সন্তানকে রেখে গেছেন। তাঁর মৃত্যুতে শোকের ছাড়া গোটা বিশ্বের সিনেমহলে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.