Shakeela : 'ইজ্জত বিক্রি করে রোজগার করছেন Richa Chadda', কী বলে বসলেন Pankaj Tripathi!

'যা করেছি পর্দার সামনে করেছি। কারও সঙ্গে প্রবঞ্চনা করিনি' বলে মন্তব্য করতে শোনা যায় রিচাকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 16, 2020, 03:31 PM IST
Shakeela : 'ইজ্জত বিক্রি করে রোজগার করছেন Richa Chadda', কী বলে বসলেন Pankaj Tripathi!
শাকিলায় রিচা, পঙ্কজ

নিজস্ব প্রতিবেদন : 'যা করেছি পর্দার সামনে করেছি। কারও সঙ্গে প্রবঞ্চনা করিনি।' প্রকাশ্যে বললেন (Richa Chadha) রিচা চাড্ডা। অভিনেত্রীর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেট জনতার মধ্যে উচ্ছ্বাস ছড়িয়েছে।

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। বুধবার মুক্তি পায় 'শাকিলা'-র ট্রেলার। যেখানে রিচা চাড্ডাকে অভিনয় করতে দেখা যায় নাম ভূমিকায়। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সিল্ক স্মিতার মৃত্যুর পর তাঁর জায়গা কে নেন, সেই গল্পই তুলে ধরা হয়েছে শাকিলাতে। যে চরিত্রে অভিনয় করছেন রিচা। বলিউড অভিনেত্রীর পাশাপাশি এইসিনেমায় দেখা যায় পঙ্কজ ত্রিপাঠীকে। 'ইজ্জত বিক্রি করে উপার্জন করছেন' বলে পঙ্কজের (Pankaj Tripathi) একটি ডায়ালগ ইতিমধ্যেই অন্তর্জালে ঘুরতে শুরু করেছে। শাকিলার ট্রেলার রিচা চাড্ডার বিপরীতে জোরদার অভিনয় করতে দেখা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠীকে।

আরও পড়ুন  : Bollywood : হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, Saif Ali Khan এর বিরুদ্ধে দায়ের মামলা

দেখুন ট্রেলার...

 

বেশ কিছুদিন ধরেই শাকিলার ট্রেলার নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যায়। যদিও কবে মুক্তি পাচ্ছে রিচা চাড্ডার অন্য ধরার এই সিনেমা, তা খোলসা করে জানা যায়নি। বুধবার তাই শাকিলার ট্রেলার মুক্তি পাওয়ার পরপরই ইউটিউবে ভিউস বাড়তে শুরু করে। 

আরও পড়ুন : রানিমা ওয়েস্টার্ন পোশাকে হাজির পার্টিতে, ভাইরাল Gourab Chatterjee, Ditipriya Roy এর ছবি

যদিও রিচার অভিনয়কে পঙ্কজ ত্রিপাঠী ছাপিয়ে গিয়েছেন বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। পাশাপাশি শাকিলা ডার্টি পিকচারের দ্বিতীয় ভাগ বলেও অনেকে মন্তব্য করেন। কেউ কেউ আবার শাকিলা দেখে রিচাকে তুলনা করতে শুরু করেন বিদ্যা বালানের (Vidya Balan) সঙ্গে। বিদ্যার সঙ্গে অভিনয়ের পারদর্শিতায় রিচা চাড্ডা কখনও সামনের দিকে এগিয়ে যেতে পারবেন না বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। এখন দেখা যাক, সিনেমা মুক্তি পর দর্শকরা শাকিলাকে কত নম্বর দেন।

.