মা হতে চলেছেন বিদ্যা বালান?

 শোনা যাচ্ছে, বিদ্যা বালান নাকি মা হতে চলেছেন।

Updated By: Aug 3, 2019, 10:46 AM IST
মা হতে চলেছেন বিদ্যা বালান?

নিজস্ব প্রতিবেদন: খুব শীঘ্রই 'মিশন মঙ্গল' ছবিতে দেখা যেতে চলেছে অভিনেত্রী বিদ্যা বালানকে। তারই মাঝে বিদ্যাকে নিয়ে বি-টাউনে ছড়িয়ে পড়ছে অন্য জল্পনা। শোনা যাচ্ছে, বিদ্যা বালান নাকি মা হতে চলেছেন।

সচরাচর শাড়িতেই বেশি দেখা যায় বিদ্যাকে। তবে বৃহস্পতিবার, মুম্বইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। এদিক কালো ম্যাক্সি ড্রেস এবং সঙ্গে ডেনিম জ্যাকেটে বেশ সুন্দর দেখাচ্ছিল বিদ্যাকে। তাঁর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে। আর এই ভিডিয়ো দেখেই বেশকিছু নেটিজেনের প্রশ্ন বিদ্যা কি মা হতে চলেছেন? উত্তরে কেউ লিখেছেন 'বেবি কাপুর'-এর অপেক্ষায় রইলাম। যদিও বিদ্যা বালানের তরফে এবিষয়ে কিছুই জানানো হয়নি। এর আগেই বিদ্যার মা হতে চলার গুজব ছড়িয়েছিল। তবে এক্ষেত্রে খবরটা সত্যি কিনা তা ভবিষ্যৎই বলবে। 

আরও পড়ুন-বাড়িতেই শিবপুজোর আয়োজন শ্রাবন্তী ও রোশনের

২০১২ সালে আদিত্য রয় কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী বিদ্যা বালান। তারপর থেকে সুখেই ঘর সংসার করছেন বিদ্যা। সম্প্রতি,বিদ্যাকে চমকে দিতে তাঁর জন্মদিনে ৭এর দশকের জনপ্রিয় হিন্দি ছবির পোস্টারে বিদ্যার মুখ বসিয়ে বিশেষ ভিডিয়ো বানান সিদ্ধার্থ রয় কাপুর। সেটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টও করেন বিদ্যা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

শেষবার বিদ্যাকে দেখা গিয়েছিল 'তুমহারি সুলু' ছবিতে। যেখানে বিদ্যার অভিনয় মুগ্ধ করেছিল সিনেমাপ্রেমীদের। ছবিটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসাও করে।

আরও পড়ুন-মাদক সেবন করে চূড় তারকারা, সাহস থাকলে ক্ষমা চান, দাবি বিধায়কের

.