Shakib Khan: 'বুবলীর সঙ্গে সব সম্পর্ক শেষ'! চূড়ান্ত সিদ্ধান্ত শাকিবের...

Shakib Khan| Bubly: বছর পাঁচেক আগেই ‘প্রিয়তমা’ ছবির ঘোষণা করেছিলেন শাকিব খান। কিন্তু সম্প্রতি এই ছবির শ্যুটিং শুরু হয়। সেখানে দেখা যায় বুবলীর পরিবর্তে সেই ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করছেন ধারাবাহিকের জনপ্রিয় মুখ ইধিকা পালকে। কেন পাল্টে ফেলা হল নায়িকাকে, মুখ খুললেন অভিনেতা শাকিব খান।

Updated By: May 10, 2023, 02:39 PM IST
Shakib Khan: 'বুবলীর সঙ্গে সব সম্পর্ক শেষ'! চূড়ান্ত সিদ্ধান্ত শাকিবের...

Shakib Khan, Bubly, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিচ্ছেদের কথা আগেই ঘোষণা করেছিলেন শাকিব খান ও শবনম বুবলী। তবে এরপরও ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে একসঙ্গে দেখা যায় তাঁদের। সম্প্রতি ঈদে মুক্তিপ্রাপ্ত ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’-এ বড়পর্দাতেও একসঙ্গে দেখা যায় এই জুটিকে। তবে এবার অনস্ক্রিন-অফস্ক্রিন সর্বত্র বুবলীর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করে দিলেন শাকিব খান। সম্প্রতি তিনি নিজের আগামী ছবি প্রিয়তমার শ্যুটিং শুরু করেছেন শাকিব।

বছর পাঁচেক আগেই ‘প্রিয়তমা’ ছবির ঘোষণা করেছিলেন শাকিব খান। তখন ছবিটি প্রযোজনা করার কথা ছিল এসকে ফিল্মসের। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয়ের কথা ছিল শবনম বুবলীর। তবে সময়ের সঙ্গে সঙ্গে এসকে ফিল্মস এই ছবির প্রযোজনা থেকে মুখ ফিরিয়েছে। নায়ক আর পরিচালক ঠিক থাকলেও বদলে গেছে নায়িকা। কদিন আগে জানা যায় ‘প্রিয়তমা’ ছবিতে শবনম বুবলী থাকছেন না। শাকিব খানের ‘প্রিয়তমা’ হতে চলেছেন টলিউডের বাংলা ধারাবাহিকের অভিনেত্রী ইধিকা পাল। ইতোমধ্যেই তিনি হাজির হয়েছেন ঢাকায়।

আরও পড়ুন- Sudipa Chatterjee: চিকিৎসকের গাফিলতিতে মৃত্যু সন্তান ভানুর! ক্ষোভ উগরে দিলেন সুদীপা...

ব্যক্তিগত কারণেই কী শাকিবের ছবি থেকে বাদ পড়েছেন বুবলী? বাংলাদেশের এক সংবাদমাধ্যম প্রথম আলোয় সাক্ষাৎকার দেওয়ার সময় সুপারস্টার বলেন, ‘শুরুতে যখন ‘প্রিয়তমা’ নিয়ে আলাপ হয়েছিল, তখন গল্পের প্রয়োজনে একদম নতুন কাউকে দরকার ছিল, যে টুকটাক অভিনয় করেছে, কিন্তু ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা একেবারেই নেই। বুবলী তো গত কয়েক বছরে ডজনখানেকেরও বেশি ছবিতে অভিনয় করেছে। তা ছাড়া ছবির গল্পের সঙ্গে বুবলীর বয়সও এখন কাভার করছে না। সব বিবেচনায় তাকে নেওয়া হয়নি।’

শাকিবের সঙ্গে বুবলীর সম্পর্ক এখন কেমন? শাকিব বলেন, ‘বাস্তবে জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে, সেটাই বলতে চেয়েছি। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’

আরও পড়ুন- Tv Actress Wedding: বিয়ের পিঁড়িতে মিষ্টি সিং, টেলি অভিনেত্রীকে আইবুড়োভাত খাওয়ালেন তিথি...

তবে শুধু ব্যক্তিগত জীবনেই নয়, পর্দাতেও বুবলীর সঙ্গে অভিনয় করতে নারাজ শাকিব। তিনি বলেন, ‘বুবলীর সঙ্গে আমি আর কোনো ছবিতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না। আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাঁদের। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনো দিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.