Raj-Subhashree: রাজের উপর রেগে আগুন শুভশ্রী, অন ক্যামেরাই শুরু ঝগড়া, কী এমন করলেন ইউভানের বাবা?

রাজ ও শুভশ্রীর ঝগড়া মেটাতে হাল ধরেন পরমব্রত চট্টোপাধ্যায়

Updated By: May 2, 2022, 02:05 PM IST
Raj-Subhashree: রাজের উপর রেগে আগুন শুভশ্রী, অন ক্যামেরাই শুরু ঝগড়া, কী এমন করলেন ইউভানের বাবা?

নিজস্ব প্রতিবেদন: ব্যস্ততার মাঝে সময় পেলেই ছেলে ইউভানের(Yuvaan Chakraborty) সঙ্গে কোয়ালিটি টাইম কাটান রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতেও। এবার ছেলেকে নিয়েই জোর ঝগড়া রাজ ও শুভশ্রীর। রাজ চায় তাঁর ছেলে মোবাইল দেখে পৃথিবীর সবকিছু জানবে কিন্তু ছেলে মোবাইল হাতে পাক, তা একেবারেই চান না নায়িকা, আর সেই নিয়েই ধুন্ধুমার। 

রাজের পাল্টা অভিযোগ শুভশ্রীর বিরুদ্ধে। শুভশ্রীও ছেলেকে খাওয়ানোর সময় মোবাইল চালিয়ে দেয়। ইউভানের মায়ের জবাব যে সে ছেলেকে মোবাইলে গান শোনায়, কোনও গেম খেলতে দেয় না। রাজের প্রশ্ন, তাহলে কি বাচ্চাটা একটু খেলতেও পারবে না। মা শুভশ্রী মত, অবশ্যই খেলবে তবে মাঠে গিয়ে খেলবে, মোবাইলের হাবজি গাবজি গেম নয়। এটুকু বাচ্চার মোবাইলে গেম খেলার পক্ষপাতী নয় মা শুভশ্রী। এরপরই ছেলে মোবাইল থেকে দূরে মাঠে খেলতে পাঠিয়ে দেয়। কারণ তিনি মনে করেন যে, মোবাইল গেম থেকে বাচ্চার মনোযোগ নষ্ট হবে। 

রাজ-শুভশ্রীর ঝগড়া যখন তুঙ্গে তখনই হাজির হন পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee)। তিনিও কার্যত শুভশ্রীর পক্ষই নেন। বাচ্চাদের হাতে মোবাইল তুলে দেওয়ার বিপক্ষে তিনি। মোবাইল গেমে আসক্ত হয়ে পড়লে কীভাবে একটি বাচ্চার জীবন দুর্বিষহ হয়ে উঠতে পারে, সত্য ঘটনা অবলম্বনে রাজ চক্রবর্তীর আগামী ছবি 'হাবজি গাবজি'(Habji Gabji)। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শুভশ্রী ও পরমব্রত। ৩ জুন বড়পর্দায় আসছে হাবজি গাবজি। 

আরও পড়ুন: Satyajit Ray Birth Anniversary: 'জন্মদিনে বাড়িতে আসতেন অগুনতি মানুষ, মেনুতে থাকত ইলিশ মাছ',সত্যজিতের স্মৃতিচারণায় সন্দীপ রায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.