Suhana Khan : অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে ডিনার ডেটে শাহরুখ কন্যা সুহানা

  অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতি অগস্ত্য নন্দা (Agastya Nanda)র সঙ্গে ডিনার ডেটে হাজির শাহরুখ কন্যা সুহানা খান (Suhana Khan)। আর অগস্ত্য-সুহানার ডিনার ডেট নিয়ে আলোচনা হবে না, তাও কি হয়! ডিনার ডেটে সুহানা পরেছিলেন নীল জিন্স আর কালো ক্রপ টপ। অন্যদিকে, অগস্ত্যর পরনে ছিল কালো হুডি আর ধূসর প্যান্ট। তবে সুহানা-অগস্ত্য একা নন, তাঁদের সঙ্গে সেখানে ছিলেন খোদ বচ্চন কন্যা শ্বেতা নন্দা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 3, 2022, 05:54 PM IST
Suhana Khan : অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে ডিনার ডেটে শাহরুখ কন্যা সুহানা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতি অগস্ত্য নন্দা (Agastya Nanda)র সঙ্গে ডিনার ডেটে হাজির শাহরুখ কন্যা সুহানা খান (Suhana Khan)। আর অগস্ত্য-সুহানার ডিনার ডেট নিয়ে আলোচনা হবে না, তাও কি হয়! ডিনার ডেটে সুহানা পরেছিলেন নীল জিন্স আর কালো ক্রপ টপ। অন্যদিকে, অগস্ত্যর পরনে ছিল কালো হুডি আর ধূসর প্যান্ট। তবে সুহানা-অগস্ত্য একা নন, তাঁদের সঙ্গে সেখানে ছিলেন খোদ বচ্চন কন্যা শ্বেতা নন্দা। 

অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে সুহানার ডিনার ডেটে যাওয়ার মুহূর্ত নজর এড়ায়নি পাপারাৎজির। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে অগস্ত্য-সুহানার সঙ্গে দেখা গিয়েছে অগস্ত্যর মা শ্বেতা নন্দাকে। যেখানে ডিনার শেষে হাত ধরে সুহানাকে গাড়িতে তুলতে দেখা যায় শ্বেতাকে। পরে ছেলে অগস্ত্যকে নিয়ে গাড়িতে উঠে যান তিনি। তবে এদিন শ্বেতা, অগস্ত্য কিংবা সুহানা, কেউই-ই পাপারাৎজির ক্যামেরার সামনে মাস্ক খুলে পোজ দেননি। নেটিজেনরা অবশ্য সুহানা-অগস্ত্যর মাঝে শ্বেতাকে দেখে 'কাবাব মে হাড্ডি' বলে কটাক্ষ করেছেন। তবে এক নেটিজেন আবার সুহানাকে হাত ধরে গাড়িতে তুলে দেওয়ার জন্য শ্বেতা নন্দার ব্য়বহারের প্রশংসা করেছেন। 

আরও পড়ুন-ছোট্ট ছোট্ট জামা, জুতো, খেলনা, আরও কত কী! অনাগত সন্তানের অপেক্ষায় 'পরী'

আরও পড়ুন-হাসপাতালে ভর্তি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী স্পর্শিয়া

জোয়া আখতারের ছবি 'আর্চিস' -এর হাত ধরে বলিউডে একসঙ্গে ডেবিউ করছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, শাহরুখ কন্যা সুহানা খান, এবাং শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। জোয়া আখতারের এই ছবিটি আর্চিস কমিকসের ভারতীয় নাট্য রূপান্তর। ছবিতে আর্চির চরিত্রে দেখা যাবে অগস্ত্যকে। সুহানা রয়েছেন ভেরোনিকার ভূমিকায় এবং খুশি কপুর অভিনয় করেছেন বেটির চরিত্রে। ছবিতে অগস্ত্য, সুহানা, খুশি ছাড়াও অভিনয় করেছেন মিহির আহুজা, ডট (অদিতি সায়গল), যুবরাজ মেন্ডা এবং বেদাং রায়না। ছবিটি আগামী বছর Netflix-এ মুক্তি পাবে।

প্রসঙ্গত, সুহানাকে প্রায়দিনই অগস্ত্য নন্দার দিদি নভ্যা নাভেলি নন্দার সঙ্গে দেখা যায়। ভাই অগস্ত্য বলিউডে ডেবিউ করতে যাচ্ছেন ঠিকই তবে অভিনয় দুনিয়াতে নাম লেখানোর ক্ষেত্রে বিশেষ আগ্রহ দেখাননি নভ্যা। যদিও সম্প্রতি একটি প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে। অন্যদিকে সুহানার দাদা আরিয়ান খানও অভিনয়ের বদলে পরিচালনাতে হাত পাকাতে চান বলে শোনা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.