'রিয়া মূল সাক্ষী সিদ্ধার্থ পিঠানিকে প্রভাবিত করছেন', পাল্টা হলফনামা সুশান্তের বাবার

রিয়ার পিটিশনের পাল্টা হলফনামা দাখিল করলেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 8, 2020, 04:38 PM IST
'রিয়া মূল সাক্ষী সিদ্ধার্থ পিঠানিকে প্রভাবিত করছেন', পাল্টা হলফনামা সুশান্তের বাবার

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলার তদন্ত বিহার পুলিসের থেকে মুম্বই পুলিসের হাতে নিয়ে আসার আবেদন করে সুপ্রিম কোর্টে পিটিশন দাখিল করেছিলেন রিয়া। এবার সেই পিটিশনেরই পাল্টা হলফনামা দাখিল করলেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত।

শনিবার শীর্ষ আদালতের কাছে দাখিল করা হলফনামায় কে কে সিং রাজপুত বলেন, এই মামলায় ইতিমধ্যেই FIR দায়ের করেছে CBI। রিয়া যদি নিজেই CBI তদন্ত চেয়েছিলেন, তাহলে এখন তাঁর কীসের সমস্যা? তাছাড়া রিয়া তো এই মামলার জুরিসডিকশন নিয়ে প্রশ্ন তুলেছিলেন, তদন্ত প্রক্রিয়া নিয়ে নয়। কে কে সিং-এর হলফনামায় এই মামলার তদন্তে মুম্বই পুলিসের ভূমিকার তীব্র নিন্দা করেছেন।

আরও পড়ুন-সুশান্তের সঙ্গে তাঁর মায়ের ছবিও সযত্নে রেখে দিয়েছেন অঙ্কিতা!

হলফনামায় কেকে সিং আরও বলেছেন, রিয়া ইতিমধ্যেই এই মামলার মূল সাক্ষী সিদ্ধার্থ পিঠানিকে প্রভাবিত করাছেন। এমনকি রিয়া প্রথমে CBI তদন্ত চেয়েও এখন মত বদলাচ্ছেন। এখানেই শেষ নয়, হলফনামায় প্রশ্ন তোলা হয়েছে, মুম্বই পুলিসকে পাঠানো সিদ্ধার্থ পিঠানির ইমেলের কপি রিয়া কীভাবে জোগাড় করল। সেই ইমেলের কপি রিয়ার হাতে কে তুলে দিল?

আরও পড়ুন-সুশান্তের বন্ধু, সিদ্ধার্থ পিঠানেকে সমন পাঠাল ইডি, রিয়ার সঙ্গে ১০০ বার ফোনে কথা বলেছেন রিয়া, উঠে এল কল রেকর্ড...

রিয়া আবেদনের ভিত্তিতে শীর্ষ আদালত এই মামলার পরবর্তী শুনানি ১১ তারিখ ধার্য করেছে। প্রসঙ্গত গত ২৫ জুলাই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিহারের রাজীব নগর থানায় FIR দায়ের করেন কে কে সিং রাজপুত। এরপর এই মামলা বিহার পুলিসের থেকে মুম্বই পুলিসের হাতে নিয়ে আসার আবেদন জানিয়ে সুপ্রিম কোর্টে পিটিশন দাখিল করেন। তাঁর দাবি ছিল, সুশান্তের মৃত্যু হয়েছে মুম্বইতে, তাহলে বিহার পুলিস কীভাবে এই মামলার তদন্তভার নিতে পারে? প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর এই মামলার CBI তদন্ত চেয়ে নিজেই টুইট করেছিলেন রিয়া। পরে তিনিই আবার সম্প্রতি বলেন, এই মাময়া CBI তদন্ত বৈআইনি, যুক্তরাষ্ট্রীয় কাঠামোর পরিপন্থী।

.