সুশান্তের সঙ্গে তাঁর মায়ের ছবিও সযত্নে রেখে দিয়েছেন অঙ্কিতা!

 ক্যাপশানে লিখেছেন, ''আশাকরি তোমরা দুজনেই এখন একসঙ্গে আছো?'' হ্যাজট্যাগে দিয়েছেন #warriors4ssr।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 8, 2020, 03:48 PM IST
সুশান্তের সঙ্গে তাঁর মায়ের ছবিও সযত্নে রেখে দিয়েছেন অঙ্কিতা!

নিজস্ব প্রতিবেদন : শুধু সুশান্ত নয় সযত্নে অভিনেতা মা ঊষা সিং রাজপুতের ছবিও রেখে দিয়েছেন। সম্প্রতি হাতে সুশান্তের মা ঊষা সিং রাজপুতের ছবি নিয়ে তা সোশ্যাল মিডিয়াতে এমনই ছবি পোস্ট করেছেন অঙ্কিতা লোখান্ডে। ক্যাপশানে লিখেছেন, ''আশাকরি তোমরা দুজনেই এখন একসঙ্গে আছো?'' হ্যাজট্যাগে দিয়েছেন #warriors4ssr। তাঁর এই পোস্ট দেখে অঙ্কিতাকে বাস্তবের 'পরিণীতা' বলে মন্তব্য করেছেন কিছু নেটিজেন।

অঙ্কিতার এই পোস্টের নিচে কমেন্ট করতে দেখা গিয়েছে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিকে। শ্বেতা লিখেছেন, ''হ্যাঁ, ওরা একসঙ্গেই আছে। ভালোবাসা রইল বেবি। নিজেকে শক্ত করো। সুশান্ত বিচার না পাওয়া পর্যন্ত আমাদের লড়তে হবে।'' পাল্টা উত্তরে শ্বেতার সঙ্গে সহমত প্রকাশ করে অঙ্কিতা লিখেছেন 'হ্যাঁ দি'। অঙ্কিতার পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে সুশান্তের ভাগ্নী মল্লিকাকে।

আরও পড়ুন-সুশান্তের বন্ধু, সিদ্ধার্থ পিঠানেকে সমন পাঠাল ইডি, রিয়ার সঙ্গে ১০০ বার ফোনে কথা বলেছেন রিয়া, উঠে এল কল রেকর্ড...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

আরও পড়ুন-টানা ৮ ঘণ্টা জেরার পর ED-র দফতর থেকে বের হতেই ক্যামেরা ঘিরে ধরল রিয়াকে

সুশান্তের মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। ছুটে গিয়েছিলেন সুশান্তের পরিবারের সদস্যদের দেখা করতে। তবে থাকেননি সুশান্তের শেষকৃত্যের অনুষ্ঠানে। সে প্রসঙ্গে অঙ্কিতা লোখান্ডে বলেন, ''আমার পক্ষে ওই অবস্থায় সুশান্তকে দেখা সম্ভব ছিল না। আমি জানি ওই অবস্থায় সুশান্তকে দেখলে আমি সারা জীবন এটা থেকে বের হতে পারতাম না। আমাকে তো বাঁচতে হবে। তাই শুধু ওর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। কারণ, ওখানে বাবা, ছিলেন, দিদিরা ছিলেন, তাঁরা কী ঠিক আছেন কিনা দেখা আমার কর্তব্য।'' 

সম্প্রতি সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি লেখেন, ''আমরা জিতবই, ভালোবাসা রইল ভাই। ঈশ্বর আমাদের সঙ্গে রয়েছেন।'' পাশাপাশি, এদিকে সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে শুধু এদেশেই নয়, ক্যালিফোর্নিয়ার রাস্তাতেও বিলবোর্ড লাগানো হয়েছে, সেই ছবি ও ভিডিয়ো পোস্ট করেন শ্বেতা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on

আরো পড়ুন-অভিনেত্রী, দায়িত্বশীল মা, উদ্যোগপতি, নিজের পরিচয়েই পরিচিত হতে চান অর্পিতা

এদিকে সুশান্ত মামলার তদন্তভার ইতিমধ্যেই CBIএর হাতে তুলে দিয়েছে কেন্দ্র। আর অভিনেতার বাবা কে কে সিং রাজপুতের অভিযোগের ভিত্তিতে এই মামলায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিত তছরুপের মামলা দায়ের করেছেন ইডি। ইতিমধ্যেই ED রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌমিক ও বাবা ইন্দ্রজিত চক্রবর্তীকে জেরা করা শুরু করেছে।