Taslima Nasrin-Pori Moni: ‘স্বামী আজ আছে, কাল নেই, সন্তান তো চিরদিনের’

Taslima Nasrin-Pori Moni: ‘স্বামীর নামের সঙ্গে মিলিয়ে বাচ্চার নাম রাখাটা বিশেষ পছন্দ হয়নি। স্বামীট্বামীরা আজ আছে, কাল নেই। সন্তান তো চিরদিনের। পরী তাঁর নামের সঙ্গে মিলিয়ে সুন্দর একটি বাংলা নাম রাখতে পারতেন। পরীর জায়গায় আমি হলে 'রাজ্য' নয়, ডাকনাম রাখতাম 'পরমানন্দ'। ভালো নাম 'শাহীম মুহাম্মদ' নয়, রাখতাম 'পরমানন্দ প্রাণ'।’ 

Updated By: Aug 13, 2022, 09:35 PM IST
Taslima Nasrin-Pori Moni: ‘স্বামী আজ আছে, কাল নেই, সন্তান তো চিরদিনের’

Taslima Nasrin-Pori Moni, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বুধবার মা হয়েছেন বাংলাদেশের সবচেয়ে চর্চিত নায়িকা পরীমনি।  বুধবার সন্ধেয় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বাংলাদেশের জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী পরীমনি। বাংলাদেশের সংবাদমাধ্যমকে 'পরী'র মা হওয়ার খবর জানান, পরিচালক শরীফুল রাজ। তিনি জানান, 'বাবা হয়েছি। এই আনন্দ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়, যাঁরা বাবা- মা হন, তাঁরাই উপলব্ধি করতে পারেন। মা এবং নবজাতক দুজনেই সুস্থ আছেন।' এদিকে, সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই তার নাম ঠিক করে ফেলেছিলেন। জানিয়েছিলেন, মেয়ে হলেন নাম রাখবেন 'রানি', আর ছেলে হলে নাম রাখবেন 'রাজ্য'। বৃহস্পতিবার সকালেই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নায়িকা। তিনি জানান যে, ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

আরও পড়ুন: Srabanti: জন্মদিনে ফুকেতে শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা চর্চিত প্রেমিকের

পরীমনি তাঁর ছেলের ছবি শেয়ার করার পরই তাঁকে প্রশংসায় ভরিয়ে দেন লেখিকা তসলিমা নাসরিন। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘সিনেমার নায়িকারা আজকাল একটা ঢং করে, বাচ্চা হলে বাচ্চার মুখ দেখাবে না, পেছন থেকে বাচ্চাকে দেখাবে, অথবা মুখটা একটা লাভ সাইন দিয়ে ঢেকে দেবে। যখন বাচ্চার মুখ দেখার জন্য লোকে অধীর আগ্রহে আর বসে থাকবে না, তখন হয়তো সে মুখ, কয়েক মাস বা কয়েক বছর পর, দেখাবে। পরীমণি বাংলাদেশের সিনেমার নায়িকা। তিনি অন্য নায়িকাদের মতো বাচ্চার মুখ না দেখানোর ঢংটা করেননি বলে ভালো লাগলো। প্রথম দিনই বাচ্চার চেহারা দেখিয়ে দিয়েছেন জনগণকে’।

আরও পড়ুন: Naga Chaitanya: গাড়িতে যৌনতায় মত্ত, নাগা চৈতন্যকে হাতেনাতে ধরেছিল পুলিস

তবে প্রশংসার পাশাপাশি ছেলের নামকরণ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন তসলিমা নাসরিন। তিনি লিখেছেন, ‘স্বামীর নামের সঙ্গে মিলিয়ে বাচ্চার নাম রাখাটা বিশেষ পছন্দ হয়নি। স্বামীট্বামীরা আজ আছে, কাল নেই। সন্তান তো চিরদিনের। পরী তাঁর নামের সঙ্গে মিলিয়ে সুন্দর একটি বাংলা নাম রাখতে পারতেন। পরীর জায়গায় আমি হলে 'রাজ্য' নয়, ডাকনাম রাখতাম 'পরমানন্দ'। ভালো নাম 'শাহীম মুহাম্মদ' নয়, রাখতাম 'পরমানন্দ প্রাণ'।’ যদিও এই বিষয়ে কোনও মতামত পাওয়া যায়নি পরীমনির।

প্রসঙ্গত, 'গুণিন' ছবির কাজ করতে গিয়ে শরীফুল রাজের সঙ্গে আলাপ হয় পরীমনির। গত মার্চ মাসে মাত্র ৭ দিন প্রেম করেছেন পরিচালক শরিফুল রাজকে বিয়ে করেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি। বিয়ের পরই 'পরী' অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় আর মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি। হানিমুনের বদলে তাঁরা গিয়েছিলেন বেবিমুনে। বেবিমুনে গিয়ে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে মেটারনিটি ফটোশ্যুট করেন তারকা দম্পতি শরিফুল রাজ এবং পরীমনি। সেই ছবি ফেসবুকে পোস্ট করেন পরী। তবে শুধু ফটোশ্যুটই নয়, সাধভক্ষণের ছবিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.