Naga Chaitanya: গাড়িতে যৌনতায় মত্ত, নাগা চৈতন্যকে হাতেনাতে ধরেছিল পুলিস

Naga Chaitanya: আড্ডায় নানা বিষয় নিয়ে কথার মাঝেই ব্যক্তিগত জীবন, রিলেশনশিপ স্টেটাস, বলিউডের অভিজ্ঞতা, লাল সিং চাড্ডা ছবি নিয়ে কথা বলেন নাগা চৈতন্য। তখনই তাঁকে জিগ্গেস করা হয়, কিছু বছর আগে ঘটা জীবনের কিছু অদ্ভুত ঘটনা শেয়ার করেন অভিনেতা। তখনই নাগা চৈতন্য জানান যে, হায়দ্রবাদে গাড়ির ব্যাকসিটেই একবার এক নারীর সঙ্গে যৌনতায় লিপ্ত হন তিনি। 

Updated By: Aug 13, 2022, 08:20 PM IST
Naga Chaitanya: গাড়িতে যৌনতায় মত্ত, নাগা চৈতন্যকে হাতেনাতে ধরেছিল পুলিস

Naga Chaitanya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি মুক্তি পেয়েছে আমির খানের ছবি লাল সিং চাড্ডা। ছবিতে তাঁর ন্যাচারাল অভিনয়ে নজর কেড়েছেন তেলুগু স্টার নাগা চৈতন্য। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের জীবনের কিছু বিস্ফোরক ঘটনা তুলে এনেছেন অভিনেতা। তাঁর সেই খবরেই সরগরম বিটাউন। কিছুদিন আগেই সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন নাগা চৈতন্য। তারপর থেকেই তাঁর ব্যক্তিগত জীবন উঠে আসে খবরের শিরোনামে। যদিও সম্প্রতি তিনি বলেছেন যে, সামান্থার সঙ্গে তাঁর কোনও তিক্ততা নেই। এমনকী তাঁর সঙ্গে একই ছবিতে অভিনয়ও করতে চান নাগা চৈতন্য। কিন্তু এবার তাঁর জীবনের বিস্ফোরক এক কাহিনী তুলে ধরলেন অভিনেতা।

আরও পড়ুন: Arijit Singh Viral Video: জিয়াগঞ্জের কলেজে অরিজিতের ফ্রি কোচিং! গায়ককে এক ঝলক দেখতে বাঁধভাঙা ভিড়

আড্ডায় নানা বিষয় নিয়ে কথার মাঝেই ব্যক্তিগত জীবন, রিলেশনশিপ স্টেটাস, বলিউডের অভিজ্ঞতা, লাল সিং চাড্ডা ছবি নিয়ে কথা বলেন নাগা চৈতন্য। তখনই তাঁকে জিগ্গেস করা হয়, কিছু বছর আগে ঘটা জীবনের কিছু অদ্ভুত ঘটনা শেয়ার করেন অভিনেতা। তখনই নাগা চৈতন্য জানান যে, হায়দ্রবাদে গাড়ির ব্যাকসিটেই একবার এক নারীর সঙ্গে যৌনতায় লিপ্ত হন তিনি। অভিনেতার সাহসিকতা দেখে অবাক নেটপাড়া। এমনকী সাক্ষাৎকারের মাঝে তাঁকে থামিয়েও দেওয়া হয়। কিন্তু তিনি বলেন যে, ইটস ওকে। এটা বলার মতোই স্টোরি। তবে এখানেই শেষ নয়। এই কাণ্ড ঘটানোর পর তাঁকে পুলিস ধরে। এরপরেই শুরু হয় জল্পনা যে, কার সঙ্গে সেদিন গাড়িতে ছিলেন নাগা চৈতন্য?

আরও পড়ুন: Dev-Prosenjit Chatterjee: 'কাছের মানুষ দর্শককে অনুপ্রাণিত করবে', প্রকাশ্যে দেব-প্রসেনজিতের লুক

লাল সিং চাড্ডা ছবিতে বালার চরিত্রে নজর কেড়েছেন নাগা চৈতন্য। প্রসঙ্গত, মুক্তির আগে থেকেই বিতর্কে আমির খানের 'লাল সিং চাড্ডা'। গত ১১ অগস্ট বৃহস্পতিবার মুক্তি পায় আমিরের এই ছবি। তারপর ছবিটি ঘিরে বিতর্ক যেন কোনওভাবেই থামছে না। সেনাকে অপমান করার অভিযোগ উঠেছে আমিরের এই ছবির বিরুদ্ধে। দেশের বিভিন্ন প্রান্তে ছবিটি বয়কটের ডাক উঠেছে। শনিবার, ছবি মুক্তির ৪৮ ঘণ্টার মধ্যে পঞ্জাবের জলন্ধরে 'লাল সিং চাড্ডা'র প্রদর্শন ঘিরে পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। পরিস্থিতি সামাল দিতে 'লাল সিং চাড্ডা' দেখানো বন্ধ করে দেয় পুলিস।

আরও পড়ুন: Raju Srivastava: একই হাসপাতালে ভর্তি দুজনে, দাদার শারীরিক অবস্থা জানেনই না রাজু শ্রীবাস্তবের ভাই

আমিরের এই ছবি হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে, এই দাবিতে জলন্ধরের একটি মাল্টিপ্লেক্সের সামনে বিক্ষোভ দেখায় শিবসেনা। তাঁদের তরফে বলা হয়, কোনওভাবেই এই ছবি তাঁরা প্রদর্শন করতে দেবেন না। অন্যদিকে, 'লাল সিং চাড্ডা'র সমর্থনে এগিয়ে আসে শিখ সংগঠনের সদস্যরা। তাঁদের কথায়, এই ছবি একজন শিখ ব্যক্তির জীবনের উপর আবর্তিত, তাই অন্য ধর্মীয় সংগঠনের এই ছবির প্রদর্শন বন্ধ করার কোনও অধিকারই নেই। তাঁরা এই গুন্ডামি মেনে নেবেন না। আর এই ছবিতে আপত্তিজনক তেমন কিছুই নেই বলে শিখ সংগঠনের তরফে দাবি করা হয়। মাল্টিপ্লেক্সের সামনে শিবসেনা এবং শিখ সংগঠনের সদস্যরা মুখোমুখি হওয়ায় ঝামেলা বাঁধার আশঙ্কা তৈরি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে জলন্ধর পুলিস। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.