Srabanti: জন্মদিনে ফুকেতে শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা চর্চিত প্রেমিকের

Srabanti: পেশায় ব্যবসায়ী অভিরূপের সঙ্গে শ্র্রাবন্তীর প্রেমের কথা এখন টক অফ দ্য টাউন। যদিও সেই সম্পর্কের কথা কখনই নিজ মুখে শেয়ার করেননি শ্রাবন্তী ও অভিরূপ। তবে পার্টি থেকে শুরু করে পুজো-অনুষ্ঠান, বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় তাঁদের। সেই অভিরূপ শেয়ার করেছেন শ্রাবন্তীর একটি ছবি।

Updated By: Aug 13, 2022, 09:05 PM IST
Srabanti: জন্মদিনে ফুকেতে শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা চর্চিত প্রেমিকের

Srabanti, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার টলিউডের অন্যতম জনপ্রিয় ও চর্চিত নায়িকা শ্রাবন্তীর জন্মদিন। ৩৬-এ পা দিলেন নায়িকা। জি ২৪ ঘণ্টার বিশেষ অনুষ্ঠান ‘লাইম লাইট’-এ এসে অভিনেত্রী আগেই জানিয়েছিলেন যে, এবছরের জন্মদিনটা ব্যংককে কাটাবেন তিনি। সঙ্গে কে থাকবে তা নিয়ে অবশ্য বিশেষ খোলসা করতে চাননি তিনি। প্ল্যান মতো ব্যংককেই জন্মদিন কাটাচ্ছেন শ্রাবন্তী। তিনি রয়েছেন ফুকেতে। সেই শহরের এক বিলাসবহল রিসর্টের ভিডিয়ো শেয়ার করেছেন শ্রাবন্তী, বোঝাই যাচ্ছে নিরিবিলিতে কাছের মানুষের সঙ্গেই জন্মদিন কাটাচ্ছেন নায়িকা। তবে সঙ্গে কে আছেন, তার কোনও আভাসই পাওয়া যায়নি ভিডিয়োতে। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় সকাল থেকেই শুভেচ্ছার ঢেউ। মিমি, কৌশানী, অঙ্কুশ থেকে শুরু করে তৃণা নীল, এক ঝাঁক তারকা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন, তারমধ্যে বিশেষ নাম অভিরূপ নাগ চৌধুরী।

আরও পড়ুন: Naga Chaitanya: গাড়িতে যৌনতায় মত্ত, নাগা চৈতন্যকে হাতেনাতে ধরেছিল পুলিস

পেশায় ব্যবসায়ী অভিরূপের সঙ্গে শ্র্রাবন্তীর প্রেমের কথা এখন টক অফ দ্য টাউন। যদিও সেই সম্পর্কের কথা কখনই নিজ মুখে শেয়ার করেননি শ্রাবন্তী ও অভিরূপ। তবে পার্টি থেকে শুরু করে পুজো-অনুষ্ঠান, বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় তাঁদের। সেই অভিরূপ শেয়ার করেছেন শ্রাবন্তীর একটি ছবি। সম্প্রতি মলদ্বীপ থেকে ছবিটি শেয়ার করেছিলেন নায়িকা। সেই ছবিটি শেয়ার করে অভিরূপ লেখেন, ‘হ্যাপি বার্থ ডে, তোমার রশ্মি ছড়িয়ে পড়ুক, বিগ ফ্যান’। অভিরূপের শুভেচ্ছার রিপ্লাই দেন শ্রাবন্তী। তিনি লেখেন, ‘ধন্যবাদ, মিস্টার ফ্যান’।

আরও পড়ুন: Arijit Singh Viral Video: জিয়াগঞ্জের কলেজে অরিজিতের ফ্রি কোচিং! গায়ককে এক ঝলক দেখতে বাঁধভাঙা ভিড়

বারবারই তাঁর ও অভিরূপের প্রেম উঠে এসেছে খবরের শিরোনামে। সম্প্রতি জি ২৪ ঘণ্টার এডিটর গৌতম ভট্টাচার্যের প্রশ্নের উত্তরে শ্রাবন্তী ফাঁস করেছিলেন তাঁর জীবনের কিছু অজানা গল্প। শোনা যায় বর্তমানে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এই কথা কতোটা সত্যি তা নিজেই জানালেন অভিনেত্রী। শ্রাবন্তী মজার ছলে বলেন যে, অভিরূপকে ডেকে জিগ্গেস করা দরকার। এরপরই নায়িকা জানান যে, ‘আপাতত আমি সিঙ্গল। অভিরূপ আমার খুব ভালো বন্ধু। ভবিষ্যতে কী হবে জানি না, ভালোবাসা আসতেই পারে। আগে হয়তো হঠকারিতায় অনেক সিদ্ধান্ত নিয়েছি। আমি নিজের জন্য একটা টিশার্টও কিনেছিলাম, যেটায় লেখা ছিল, প্রিটি গুড অ্যাট ব্যাড ডিসিশনস। আমি এখন অনেকটা ম্যাচিওর, ফোকাস। নিজের কাজ নিয়ে সিরিয়াস, ভাবছি কীভাবে কাজের ক্ষেত্রে এগোব।‘ তাঁর কোন কোন গুন পছন্দ শ্রাবন্তীর?

আরও পড়ুন: Dev-Prosenjit Chatterjee: 'কাছের মানুষ দর্শককে অনুপ্রাণিত করবে', প্রকাশ্যে দেব-প্রসেনজিতের লুক

শ্রাবন্তী স্বীকার করে নেন যে অভিরূপ তাঁর স্পেশাল বন্ধু। বন্ধুর প্রশংসায় পঞ্চমুখ শ্রাবন্তী জানান যে, ‘অভিরূপ খুব ভালো মানুষ, বন্ধু হিসাবে খুব ভালো, তাঁর সঙ্গে সবকিছু শেয়ার করা যায় ও খুবই পরিবার কেন্দ্রিক, যা খুবই পছ্ন্দ নায়িকার। তবে অভিরূপ খুবই আরামপ্রিয়, জিম করতে চায় না একটুও। একটু জিম করলে ভালো হয়’।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.