Tiger-Disha Break Up: দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ইতি টাইগার-দিশার!

সূত্রের খবর, টাইগার আর দিশা অনেকদিন আগেই একে অপরের সঙ্গে সম্পর্ক ভেঙেছেন। তাঁদের মধ্যে কী নিয়ে মনোমালিন্য তা এখনও জানা যায়নি তবে বর্তমানে তাঁরা দুজনেই সিঙ্গল। ২০১৭ সালে একে অপরের প্রেমে পড়েছিলেন দিশা ও টাইগার। ২০১৮ সালে তাঁদের একসঙ্গে দেখা যায় বাঘী টু ছবিতে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 27, 2022, 01:18 PM IST
Tiger-Disha Break Up: দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ইতি টাইগার-দিশার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের অন্যতম চর্চিত কাপল টাইগার শ্রফ(Tiger Shroff) ও দিশা পাটানি(Disha Patani)। দীর্ঘ ৬ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। তবে কখনও সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু ডিনার ডেট থেকে শুরু করে হলিডে-তে একসঙ্গে দেখা গেছে তাঁদের। অফিসিয়ালি ঘোষণা না করলেও তাঁদের প্রেমের গল্প সকলেরই জানা। নানা সাক্ষাৎকারে সেই সম্পর্কের কথা সামনেও এসেছে। এই জুটিকে পছন্দ করে ফ্যানেরাও। শোনা যাচ্ছে এই বছরের শুরুতেই সম্পর্কে ইতি টেনেছেন তাঁরা।

সূত্রের খবর, টাইগার আর দিশা বর্তমানে আর একসঙ্গে নেই। তাঁদের মধ্যে কী নিয়ে মনোমালিন্য তা এখনও জানা যায়নি তবে বর্তমানে তাঁরা দুজনেই সিঙ্গল। ২০১৭ সালে একে অপরের প্রেমে পড়েছিলেন দিশা ও টাইগার। ২০১৮ সালে তাঁদের একসঙ্গে দেখা যায় বাঘী টু ছবিতে। এছাড়াও একটি সিঙ্গল মিউজিক ভিডিয়োতে দেখা যায় এই জুটিকে। বাঘী থ্রিতে দিশা অভিনয় না করলেও সেই ছবিতে একটি গানে ঝড় তুলেছিলেন দিশা ও টাইগার।

আরও পড়ুন: Mamata Banerjee: ‘মুখ্যমন্ত্রীর জুতো চোর’, নামে সায় নেই ইম্পার, মমতার দ্বারস্থ পরিচালক

টাইগারের এক কাছের বন্ধু যে নিজের নাম বলতে চাননি, তিনি সংবাদমাধ্যমে তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। তিনি স্বীকার করে নিয়েছেন যে দিশা ও টাইগারের মধ্যে ব্রেকআপ হয়ে গেছে। তিনি জানিয়েছেন যে, ‘কিছু সপ্তাহ আগেই আমরা এই বিষয়ে জানতে পেরেছি। টাইগার এই সম্পর্কে কিছুই জানায়নি। ব্রেকআপ নিয়ে ও খুব একটা ভেঙেও পড়েনি। আপাতত ছবির শ্যুটিং ও লন্ডন ট্রিপ নিয়ে ব্যস্ত অভিনেতা’।

আরও পড়ুন: Jacqueline Fernandez: হঠাৎ কালীঘাটে জ্যাকলিন ফার্নান্ডেজ, জল্পনা...

অন্য এক সূত্র থেকে শোনা যাচ্ছে যে, দিশা ও টাইগার তাঁদের সম্পর্ক নিয়ে সিরিয়াস ছিলেন। কিন্তু বিশেষ কোনও কারণে দুজনেই এই সম্পর্ক থেকে মুক্তি চেয়েছিলেন আর সেটাই হয়েছে। তাঁরা আলাদা হয়ে গেছেন বছর খানেক আগেই। তবে বিচ্ছেদের পরেও তাঁদের মধ্যে যোগাযোগ রয়েছে। তাঁরা একে অপরের ভালো বন্ধু। সোশ্যাল মিডিয়াতে একে অপরের পোস্টে কমেন্টও করছেন। সম্পর্কে ইতি টানলেও তাঁদের বন্ধুত্ব রয়েছে। তাঁদের সঙ্গে যোগাযোগ করা হলেও এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি দিশা ও টাইগার। তাঁরা আগে কখনও এই প্রেম নিয়ে কথা বলেননি তাই বিচ্ছেদ ঘোষণা করার প্রশ্নই ওঠে না।

আরও পড়ুন: Vijay Deverakonda: কফির কাপে বিচিত্র যৌনতার ঢেউ তুলে শিরোনামে বিজয়

একদিকে টাইগার যেমন চুটিয়ে এনজয় করছেন তাঁর লন্ডন ভ্যাকেশন। অন্যদিকে দিশা ব্যস্ত তাঁর আগামী ছবি এক ভিলেন টু নিয়ে। এই ছবিতে দিশাকে দেখা যাবে জন আব্রাহামের সঙ্গে। এছাড়াও রয়েছেন অর্জুন কাপুর ও তারা সুতারিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.